কালার ইনসাইড

প্রবীণ কাপল হয়ে ফিরছেন চিরঞ্জিত-ইন্দ্রাণী


প্রকাশ: 13/01/2024


Thumbnail

দীর্ঘ বছর পর বড় পর্দায় ফিরছে চিরঞ্জিৎ ইন্দ্রাণী জুটি। অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়েরদ্য লুপছবিতে জুটি বাঁধেছেন চিরঞ্জিৎ চক্রবর্তী এবং ইন্দ্রাণী দত্ত।

ভারতীয় এক সংবাদ মাধ্যমে বলা হয়েছে, প্রায় ২৭ বছর পর বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন টলিউডের প্রবীণ ও গুণী অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্ত। পরিচালক অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়ের এই জুটি নিয়ে নির্মাণ করবেন ‘দ্য লুপ’ সিনেমা। এছাড়াও ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার ও ঈশান মজুমদারকে। ছবিটি মূলত থ্রিলার ঘরানার ছবি হলেও এর মোড়কে আরও গল্প বলা আছে চিত্রনাট্যে।

দেখা যায়, সিনেমার নামের লুপের আক্ষরিক অর্থ যা ফিরে ফিরে আসে। তাই ছবির গল্প তেমন ফিরে আসাকে কেন্দ্র করে আবর্তিত হবে। প্রবীণ কাপলের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী দত্ত এবং চিরঞ্জিৎ চক্রবর্তী।

পরিচালক অর্ঘ্যদীপ বলেছেন, ‘দ্য লুপ’ একটি মাল্টিজনরার ফিল্ম। কলকাতা থেকে বেশ খানিকটা দূরে একটা রিসোর্ট রয়েছে, তার নাম দ্য লুপ। সেখান থেকেই ছবির নামকরণ।

ছবিটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বরুণ চন্দ, অপ্রতিম চট্টোপাধ‌্যায়, তনয়া মুখোপাধ‌্যায়, ইন্দ্রজিৎ মজুমদার, কেয়া চক্রবর্তী, ঋষি রাজ প্রমুখ। চিত্রনাট‌্য ও সংলাপ লিখেছেন ঈপ্সিতা। প্রযোজনায় ‘ইমেজ এন্টারটেনমেন্ট’।

উল্লেখ্য, দ্য লুপপরিচালক অর্ঘ্যদীপের পঞ্চম ছবি। এর আগে তিনি ‘মণিহারা’, ‘মুখোশ, ‘জোজো’, ‘রডোডেনড্রন’-এর মতো ছবি করেছেন। এ ছাড়া একটি ওয়েব সিরিজও তিনি পরিচালনা করেছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭