ইনসাইড গ্রাউন্ড

দেশের সেরা বিসিবি সভাপতি হতে চান সাকিব


প্রকাশ: 13/01/2024


Thumbnail

‘মন্ত্রী নয়, বিসিবি সভাপতি হতে চাই।’ নির্বাচনকালীন সময়ে এক সাক্ষাৎকারে এই কথা বলেছেন খোদ সাকিব আল হাসান। সংসদ সদস্য হওয়ায় মন্ত্রিত্ব এখন আর সাকিবের কাছে ‘আকাশের চাঁদ’ নয়। কে জানে, হয়ত আরও একবার নির্বাচিত হলেই বনে যাবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীসভার সদস্য। তবে সাকিবের যে মন্ত্রিত্ব নিয়ে কোনো মোহ নেই, কারণ তিনি হতে চান বিসিবি সভাপতি।

এবার আবুধাবি টি-টেন লিগের দল বাংলা টাইগার্সের সাথে সাকিবের আলাপচারিতার প্রকাশিত এক ভিডিওতে ফের উঠে এলো সেই দৃশ্য। ফুটে উঠল সাকিবের বিসিবি সভাপতি হওয়ার আকাঙ্ক্ষা। সাকিব শুধু বিসিবি সভাপতি হয়েই ক্ষান্ত হতে চান না। তার বিশ্বাস, বিসিবি সভাপতি হলে তিনি হবেন ইতিহাসের সেরা সভাপতি।

সাকিব বলেন, ‘বিসিবি সভাপতি হতে পারলে ভালোই লাগবে। বাকিটা তো জানি না। কখনও যদি এই সুযোগ আসে আমি হাতছাড়া করবো না।’

বিসিবির বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনকে প্রশংসায় ভাসিয়ে সাকিব আরও বলেন, ‘পাপন ভাই এতদিনে অনেক কিছু করে ফেলেছেন। তার এই অর্জনকে ছোট করে দেখার কিছু নেই। আমি বিশ্বাস করি আমি যখন যাব তখন বাংলাদেশের ইতিহাসের সেরা বিসিবি সভাপতি হবো। এটা আমার বিশ্বাস। পাই না পাই এটা পরের কথা। চিন্তাই যদি না থাকে সেরা হওয়ার, সেরা কাজটা কীভাবে করবো?’

সাকিব ছাড়াও মাশরাফি বিন মর্তুজাকেও অনেকে বিসিবি সভাপতি করার দাবি জানিয়েছেন। কারণ বর্তমান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ক্রীড়ামন্ত্রী হওয়ায় সহসাই হয়ত বিসিবির দায়িত্ব ছাড়তে হবে তাকে। তবে পাপন ছেড়ে দিলেও সাকিব-মাশরাফিকে এখনই বিসিবি সভাপতি করা যাবে না। কারণটা বিসিবির জটিল গঠনতন্ত্র।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭