কালার ইনসাইড

একইদিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ‘ফাইটার'


প্রকাশ: 13/01/2024


Thumbnail

বলিউডে নির্মাণ হচ্ছে একের পর এক সুপারহিট সিনেমা। বক্স অফিসে কাঁপিয়ে গড়ছে আয়ের রেকর্ড। সারা বিশ্বে সহ বাংলাদেশেও রয়েছে বলিউড সিনেমা চাহিদার তুঙ্গে। তাই ‘অ্যানিমেল’ সিনেমা আমদানি করে দর্শকের চাহিদা মিটিয়েছিলেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন। এবার তিনি জানালেন একইদিনে ‘ফাইটার' মুক্তির কথা।

রিচালক অনন্য মামুন জানান, আগামী ২৫ জানুয়ারি সারা বিশ্বের সঙ্গে একইদিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে হৃতিক রোশন অভিনীত বলিউড সিনেমা 'ফাইটার'। অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার এই সিনেমা বাংলাদেশের সিনেমাপ্রেমিদের উপহার দিবেন।  

তিনি বলেন, 'আগামীকাল রোববার আমরা বলিউডের ফাইটার আনার বিষয়ে আবেদন করব। আশা করছি অনুমতি পেয়ে যাব। সিনেমাটি মুক্তি পেলে প্রথমবার বাংলাদেশের দর্শকরা কোনো হিন্দি সিনেমা থ্রিডি ও টুডিতে একসঙ্গে উপভোগ করার সুযোগ পাবেন।'

এর আগে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টে বাংলাদেশে আমদানি করে মুক্তি দিয়েছিল বলিউডের সিনেমা 'পাঠান', 'জওয়ান', 'অ্যানিমেল' ও 'ডানকি'।

'ফাইটার' সিনেমায় প্রথমবার জুটি হিসেবে পর্দায় আসছেন হৃতিক-দীপিকা। আরও আছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন রমন চিব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭