কালার ইনসাইড

রিয়াজ ও জ্যোতির সঙ্গে নতুন সিনেমায় সংসদ সদস্য ফেরদৌস


প্রকাশ: 14/01/2024


Thumbnail

মাত্রই সংসদ সদস্য নির্বাচিত হয়ে শপথ নিলেন নায়ক ফেরদৌস। এরমধ্যে মিললো নতুন খবর। নতুন সিনেমায় অভিনয় করছেন সদ্য নির্বাচিত এই সংসদ সদস্য। চিত্রনায়ক ফেরদৌসকে নিয়ে  বরেণ্য নির্মাতা ছটকু আহমেদ নির্মাণ করতে যাচ্ছেন সিনেমা ‘জুলি’।

জানা যায়, সরাসরি চুক্তি না হলেও শিল্পী-কলাকুশলীদের সঙ্গে ইতোমধ্যে কথা বলেছেন নির্মাতা। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারির শেষের দিকে অথবা মার্চের শুরুতে দৃশ্যধারণ শুরু হবে বলে জানিয়েছেন তিনি। সিনেমায় জুলি চরিত্রে অভিনয় করবেন রাদিফা। তার মায়ের ভূমিকায় দেখা যাবে জ্যোতিকা জ্যোতিকে। এটি নির্মাণ হবে আশীর্বাদ চলচ্চিত্রের ব্যানারে। শীঘ্রই এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবে প্রযোজনা প্রতিষ্ঠান।

সিনেমা নিয়ে  পরিচালক বলেন, মৌলিক গল্পের এই সিনেমাটি নিয়ে টেবিল ওয়ার্ক করছি এখন। অনেক যতœ ও বেশ সময় নিয়ে চিত্রনাট্য লিখেছি। কিশোরী জুলিকে ঘিরে কাহিনী এগিয়েছে। গল্প নিয়ে আর বিস্তারিত কিছু বলতে চাই না। শিল্পীরা কাজের প্রস্তুতি নেওয়া শুরু করেছেন। দ্রুতই আমরা শূটিংয়ে যাচ্ছি। এতে অভিনয় প্রসঙ্গে সংসদ সদস্যের মতামত পাওয়া যায়নি।

সিনেমায় অভিনয় শিল্পীদের মধ্যে থাকছেন, শিল্পকলা একাডেমির গবেষণা ও প্রকাশনা পরিচালক জ্যোতিকা জ্যোতি, রিয়াজ আহমেদ, অমিত হাসান, রাদিফা প্রমুখ। ছকটু আহমেদের পরিচালনার ‘জুলি’ সিনেমার কাহিনী ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

তবে অমিত হাসান বলেন, 'সিনেমাটি নিয়ে ছটকু আহমেদের সঙ্গে কথা হয়েছে। শুনেছি অনেক শিল্পী থাকছেন এতে। সবকিছু ঠিক থাকলে অভিনয় করব'।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭