কালার ইনসাইড

কাকে বিয়ে করলেন অভিনেত্রী অর্ষা


প্রকাশ: 14/01/2024


Thumbnail

ছোটপর্দার অভিনেত্রী নাজিয়া হক অর্ষা গেল বছরই বিয়ে সেরে ফেলেছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই। এক ফেসবুক পোস্টে স্বামী অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরানের সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করেন অর্ষা। ক্যাপশনে লিখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা।

বিয়ে নিয়ে অর্ষা জানান, দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন তারা।

জানা যায়, চরকি ফ্লিক ‘জাহান’ ও পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘সাহস’সহ বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধেছেন অর্ষা ও মোস্তাফিজুর নূর ইমরান।

অর্ষা বলেন, 'বছরখানেক ধরেই পারিবারিকভাবে দুজনের বিয়ের কথাবার্তা চলছিল। এর মধ্যে তার মা গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তা পিছিয়ে যায়। মা অনেকটা সেরে ওঠার পর মায়ের পরামর্শেই বিয়েটা সেরেছেন তারা'।

এর আগে ‘নেটওয়ার্কের বাইরে’, ‘১৯৭১ সেই সব দিন’, ‘সাবরিনা’ সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমা সিরিজে অভিনয় করেছেন অর্ষা। দুই দশকের ক্যারিয়ারে শতাধিক টিভি নাটকও উপহার ফিয়েছেন দর্শকদের। 

অন্যদিকে ‘মহানগর’ সিরিজের পুলিশ কর্মকর্তা মলয় চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন মোস্তাফিজুর নূর ইমরান। ‘কাইজার’, ‘জাহান’সহ বেশ কয়েকটি কনটেন্টে অভিনয় করেছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭