কালার ইনসাইড

আসছে টম ক্রুজের ‘টপ গান থ্রি’


প্রকাশ: 14/01/2024


Thumbnail

১৯ বছর বয়সে 'এন্ডলেস লাভ' চলচ্চিত্র দিয়ে হলিউডে পা রাখেন টম ক্রুজ। রোমান্টিক কমেডি চলচ্চিত্র 'রিস্কি বিজনেস' কেন্দ্রিয় চরিত্রে অভিষেকের পরই আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সিনেমায় উপহার দিতে থাকেন এই তারকা। ট্যাপ্‌স ,দ্য আউটসাইডার্‌স এই মত সিনেমাও উপহার দিয়েছেন দর্শকদের।

প্রায় চার দশক আগে সাড়া ফেলেছিল টম ক্রুজের সিনেমা ‘টপ গান’, দীর্ঘ বিরতি দিয়ে এর সিক্যুয়েল ২০২২ সালে বক্স অফিস কাঁপিয়েছে তার অভিনীত ‘টপ গান ম্যাভেরিক’ সিনেমাটি যা তার ক্যারিয়ারে সব থেকে বেশি আয় করা সিনেমা। এটি বক্স অফিসে প্রায় দেড়শ কোটি ডলার আয় করে। এই সাফল্যের মাঝের এক বছর না ঘুরতেই আসছে তৃতীয় কিস্তি। আর এই কিস্তিতেও থাকছেন ৬১ বছর বয়সী ক্রুজ। 

আমেরিকান নিউ মিডিয়া কোম্পানি ‘পুক’ জানিয়েছে, টম ক্রুজ এবার প্রস্তুতি নিচ্ছেন ‘টপ গান থ্রি’ সিনেমার জন্য। সিনেমার স্ক্রিপ্ট চূড়ান্ত না হলেও টপ গান ম্যাভেরিকের সহলেখক ইহরেন ক্রুজ স্ক্রিপ্টের প্রাথমিক খসড়া তৈরি করছেন।

টম ক্রুজ ও ভ্যাল কিলমার অভিনীত যুদ্ধ ও প্রেমের ছবি ‘টপ গান’ মুক্তি পায় ১৯৮৬ সালে; মুক্তির পরপরই আলোড়ন তোলে সিনেমাটি। টপ গান দিয়েই ক্যারিয়ারের মোড় ঘুরে যায় ট্রম ক্রুজের। দীর্ঘ বিরতি দিয়ে ২০২২ সালের ২৭ মে মাসে মুক্তি পায় ‘টপ গান ম্যাভেরিক’।

সিএনএন জানিয়েছে, ‘টপ গান থ্রি’ একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। সিনেমাটির ব্যাপারে পরিকল্পনা চলছে। এখনও কোনো চুক্তি না হলেও প্রযোজক ক্রুজ, জেরি ব্রুকহাইমার ও পরিচালক জোসেফ কোসিনস্কি সিনেমাটির কাজে এক হচ্ছেন। আগের কিস্তিগুলোতে টম ক্রুজের সহ অভিনেতা মাইলস টেলার ও গ্লেন পাওয়েলের এতে ফেরার সম্ভাবনা রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭