কালার ইনসাইড

ক্ষমা চাইলেন অঙ্কিতা, কাঁদলেন হাত জোড় করে


প্রকাশ: 14/01/2024


Thumbnail

অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ২০২১ সালে জমকালো আয়োজনে ব্যবসায়ী ভিকি জৈনকে বিয়ে করেন। তার পর বেশ সুখেই দিন কাটাচ্ছিলেন এই দম্পতি। রিয়েলিটি শো ‘বিগ বস-১৭’-এ অংশ গ্রহণের পর দ্বন্দ্ব যেন তাদের পিছুই ছাড়ছে না। সেই দ্বন্দ্বে কাঁদতে কাঁদতে ক্ষমা চাইলেন অঙ্কিতা।

যেখানে ভক্তদের কাছে তাদের প্রেমের দিকটা ফুটে উঠবে সেখানে অভিনেত্রীর সাথে ভিকির ঝগড়া লেগেই থাকে, এবংকি অন্যান্য প্রতিযোগীদের সামনে পরস্পরকে অপমান করতেও ছাড়েননি ভিকি ও অঙ্কিতা। এমনকি, ভিকির সঙ্গে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটার হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। এসবের মাঝেই ‘বিগ বস’র ঘরে পা রেখেছেন অঙ্কিতার শাশুড়ি। নিজের ছেলের প্রতি অঙ্কিতার এমন আচরণ যে মোটেই হালকা ঘোর আপাত্তি জানিয়েছেন ভিকির মা। মূলত এ কারণেই কাঁদতে কাঁদতে ক্ষমা চেয়েছেন অঙ্কিতা।

অঙ্কিতা বলেন, 'আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি, মা-বাবা সকলকে দুঃখ দেওয়ার জন্য। আমি অনেক কষ্টে এই সম্পর্কগুলো বানিয়েছি। বাবা ভুল বুঝছেন, বাড়ির লোকেরাও খারাপ ভাবছে আমাকে'।

সবশেষে শা অঙ্কিতা তার শুড়িকে বলেন, 'মা-- আপনি আমাদের সঙ্গে থাকেন না বলে জানেন না, আমরা এ ভাবেই থাকি। এই সব কিছু আমরা মজার ছলেই করেছিলাম'। 

অঙ্কিতার অভিযোগ, রিয়েলিটি শো—তে ঢোকার পর থেকে সকলের জন্য সময় থাকলেও অঙ্কিতাকে নাকি পাত্তাই দিচ্ছেন না ভিকি। দিন কয়েক আগে এই নিয়ে বাগবিতণ্ডা চলাকালীন ভিকিকে লাথি দেখান অঙ্কিতা। এরপর থেকে অভিনেত্রীর উপর ব্যাপক ক্ষুব্ধ তার শ্বশুরবাড়ি।

‘বিগ বস’র ঘরে অঙ্কিতার সঙ্গে লাগাতার দুর্ব্যবহার করেছেন ভিকি। কথায় কথায় অপমান করেছেন অভিনেত্রীকে। সেই সময় ছেলের সঙ্গে ঝগড়া করার অভিযোগে বৌমাকে শাসাতেও ছাড়েননি ভিকির মা।

এ ঘটনার পরে ব্যাপক সমালোচনা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। অধিকাংশদের ধারণা, নিজের ছেলের দোষ ঢাকতে বৌমাকে কাঠগড়ার দাঁড় করাচ্ছেন ভিকির মা। তবুও অঙ্কিতার স্বভাব নিয়ে বার বার কটাক্ষ করেছেন ভিকির মা। ছেলের গায়ে পা তোলা নিয়ে বেশ কয়েকবার অভিনেত্রীকে কথা শুনিয়েছেন তার শাশুড়ি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭