কালার ইনসাইড

তৃষ্ণার্ত অভিনেত্রীকে দেওয়া হয়নি পানি


প্রকাশ: 14/01/2024


Thumbnail

টলিউড অভিনেত্রী তৃণা সাহা বিমানে হেনস্তা হওয়ার ঘটনা ঘটেছে। এর আগেও ভারতীয় একাধিক তারকা বিমানে  হেনস্তার স্বীকার হয়। এবার সেই তালিকায় তৃণা সাহাকে তৃষ্ণার্ত অবস্থায় এক বোতল পানিও দেওয়া হয়নি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে।

তৃণা সাহা সামাজিক মাধ্যমে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, মিথ্যার খোলস ছাড়ানোর ছোট্ট ভিডিও। ৫ ঘণ্টা অপেক্ষা করেছি, আগাম নোটিশ ছাড়াই। দেরি হওয়ার ঘোষণা হয়নি। ৫ ঘণ্টার অপেক্ষা করিয়েছে বিমানসংস্থা। এবং সংস্থার পক্ষ থেকে কেউ একটা সরি পর্যন্ত বলতে আসেনি। ক্ষতিপূরণ তো দূরের কথা। ওদের থেকে এক বোতল পানিও পাইনি আমরা। আমরা যারা থাইল্যান্ডে কাজের জন্য যাচ্ছিলাম, আমাদের ধৈর্যচ্য়ুতি ঘটেছে। মূল্যবান সময়ও নষ্ট হয়েছে। বেসরকারি বিমানসংস্থা কর্মীদের ব্যবহার আরও জঘন্য। তারা আবার বলেছেন, এই দেরির জন্য নাকি তারা দায়ী নন।

প্রসঙ্গত, জরুরী এক কাজে থাইল্যান্ডে যাচ্ছিলেন তৃণা। কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে নির্দিষ্ট সময়ে পৌঁছানোর পরই বিপাকে পড়েন তিন। সমস্ত আনুষ্ঠানিকতা শেষে বিমানে উঠতে লেগে যকায় পাঁচ ঘণ্টা। যা ধৈর্যের বাঁধ ভেঙেছে অভিনেত্রীর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭