কালার ইনসাইড

আমির খানের মেয়ে ইরার রিসেপশনে তারার মেলা


প্রকাশ: 15/01/2024


Thumbnail

বলিউডের সুপার স্টার আমির খানের মেয়ের রিসেপশনে ছিলো তারার মেলা। মুম্বাইয়ে নীতা মুকেশ অম্বানি কালচারাল সেন্টারে বসছে ইরা-নূপুরের রিসেপশন পার্টি। ঝমকাল আয়োজনেই আনুষ্ঠানটি সম্পন্ন করা হয়। গত ৮ থেকে ১০ জানুয়ারি উদয়পুরের বিলাসবহুল হোটেলে ছিল সংগীত, মেহেদি ও হোয়াটাই ওয়েডিংয়ের আয়োজন। বিয়ের আইনি প্রক্রিয়া মুম্বইয়ে সম্পন্ন হয়েছে।

আমির খানের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয় গত বুধবার (৩ জানুয়ারি) থেকে। প্রায় দুই সপ্তাহেরও বেশি সময় ধরে চলে আমির পরিবারে উৎসবের আবহ। গেল শনিবার ছিল আমির কন্যার বিয়ে গালা অনুষ্ঠান। ইরা ও নূপুরের বিয়ে আর পাঁচটা বিয়ের অনুষ্ঠানের চেয়ে আলাদা। সেই ঝলক আগেই দেখা গিয়েছিল মুম্বাইয়ে। লাল লেহঙ্গায় সেজেছিলেন ইরা, নূপুরের পরনে ছিল কালো গলাবন্ধ শেরওয়ানি।

জানা যায়, আইনি বিয়ের দিন আট কিলোমিটার দৌড়ে বিয়ে করতে আসেন ইরার বর নূপুর, পেশায় তিনি শরীরচর্চা প্রশিক্ষক। উদয়পুরেও তার ব্যতিক্রম হয়নি। বিয়ের অনুষ্ঠানের আগে সুইমিং পুলের ধারে শরীরচর্চা করে সময় কাটিয়েছিলেন নবদম্পতি ও তাদের বন্ধুরা। তবে রিসেপশনে সেসব পথে হাঁটেননি যুগল।

রিসেপশনে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন বলিউডের আরেক সুপার স্টার সালমান খান, কিং খান খ্যত শাহরুখ খান, অক্ষয় কুমার, প্রসূন যোশী, রাজকুমার হিরানি, অনুশা শর্মাসহ খ্যাতিমান সব তারকা। এছাড়াও আমির খানের মেয়ে ইরার মুম্বইয়ের রিসেপশনে প্রায় ২৫০০ অতিথি নিমন্ত্রিত।

আমিরের মেয়ে ইরার রিসেপশনে বলিউড তারকারা ছাড়াও নিমন্ত্রিত ছিল রাজনীতিবিদরাও। আমির খান নিজে গিয়ে প্রত্যেককে নিমন্ত্রণ করে এসেছেন। একমাত্র মেয়ের বিয়ে বলে কোথাও কোনো কমতি রাখেননি আমির খান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭