কালার ইনসাইড

নায়ক হয়ে গায়কের ভূমিকায় মঞ্চ মাতালেন প্রসেনজিৎ


প্রকাশ: 15/01/2024


Thumbnail

নায়ক প্রসেনজিৎ হলেন আরোও একবার গায়ক। উৎসবমুখর মঞ্চে উঠে নিজের পছন্দমতই গান ধরলেন ‘চোখ তুলে দেখো না, কে এসেছে। গানের ব্যাকগ্রাউন্ড পারফর্মারদের সঙ্গে জমিয়ে নাচলেন এই তারকা। প্রসেনজিৎের পারফর্মেন্সে মঞ্চের দর্শকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মত। আমেজে ছড়িয়ে পড়েছিল দর্শক আসন। গানের তালে তালে দর্শক দুলেছেন মন আনন্দে।

নায়ক প্রসেনজিৎ সিনেমা ছাড়াও পশ্চিমবঙ্গে বহু প্রান্তে শো করতে গিয়ে মঞ্চও কাঁপিয়েছেন বহুবার। বুম্বাদা খ্যত এই নায়ককে একটিবার দেখার জন্য ভিড় জমাতেন অনুরাগীরা। তার প্রমাণ মিলেছে বর্ধমানের নীলপুরে এই উৎসবে দেখে।

দর্শক মাতানো প্রসেনজিৎের কন্ঠে গান ও নাচের সেই উৎসবের একটি ভিডিও এখন অনলাইনে ভাইরাল।

অনুরাগীদের কমেন্টের বন্যা বইছে প্রসেনজিতের এই ভিডিওতে। সকলের একটাই কথা, কে বলবে প্রসেনজিতের বয়স নাকি ৬১ বছর! কেউ লিখেছেন, ‘এই বয়সেও এত এনার্জি!’ কারো মন্তব্য, ‘প্রসেনজিত মানেই সবকিছু ইতিবাচক।

কারো কারো মতে, ‘বয়স এক জায়গায় দাড়িয়ে আছে দাদা আপনার এখনো! সেই ছোট্ট বেলার দেখা হিরো আপনি, এখনো একই রকম।’ যারা প্রসেনজিতের অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন তাঁরা এককথায় বুম্বাদার পারফরম্যান্সে মুগ্ধ। 

নায়ক প্রসেনজিৎ এবং নায়িকা ঋতুপর্ণা অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তি পেয়েছিল ২০০২ সালে। সেই সিনেমারই একটি গান গেয়ে মঞ্চ মাতালেন প্রসেনজিৎ।

সিনেমাটির পরিচালক ছিলেন হরনাথ চক্রবর্তী। সেসময় ৬০-৭০ লক্ষ টাকায় তৈরি ছবিটি ব্যবসা করেছিল আড়াই কোটির মতো। প্রসেনজিৎকে সর্বশেষ দেখা গেছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’-এ। সিনেমাটি বক্স অফিসে সুপারহিট হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭