কালার ইনসাইড

১৯ তারিখে কোন মঞ্চ মাতাবেন জেমস


প্রকাশ: 15/01/2024


Thumbnail

৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যরা তাদের পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি দীর্ঘ সময়ে দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ানো থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করে থাকেন। বর্তমানে সংগঠনটি কর্মজীবনের ১২তম বছরে পা দিইয়েছে। সেই উপলখ্যে সংগঠনের সাধারণ সম্পাদক আকতারুন নেছার সঞ্চালনায় এ বছরই এক সংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে সংগঠনটি।

নিজেদের অর্থে অসহায় মানুষদের পাসে থেকে ঘর নির্মাণ থেকে শুরু করে করোনাকালে যখন সবাই অনেকটা ঘরবন্দি ছিলেন তখন সংগঠনটির সদস্যরাই রাজধানীর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নিরন্ন মানুষের হাতে খাবার তুলে দিয়েছেন। যা বেশ প্রশংসা কুড়িয়েছিল।

সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী জানান, চাকরি জীবনের ১১বছর পূর্তি উপলক্ষ্যে চলতি বছর রাজধানীর জাতীয় জাদুঘরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১৯ জানুয়ারি বিকেলে এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সামনে গান পরিবেশন দেশের বরেণ্য সঙ্গীতশিল্পী জেমস।

তিনি আরও জানান, প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে সবাই নিজ নিজ দফতরে পেশাগত কাজ করলেও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বিভিন্ন কর্মসূচি পালন করার চেষ্টা করছি। এই ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭