কালার ইনসাইড

এবার শেখ হাসিনা চরিত্রে অপু বিশ্বাস, কত নিবে পারিশ্রমিক


প্রকাশ: 15/01/2024


Thumbnail

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী  অপু বিশ্বাস। সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন ও ব্যবসা নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। প্রায় দুই দশকের ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিলেও ভক্তদের এবার নতুন সুখবর দিলেন এই নায়িকা। নির্মাতা সালমান হায়দারের পরবর্তি ছবি ‘শেখ রাসেলের আর্তনাদ’ সিনেমায় বাংলাদেশের প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চরিত্রে দেখা যাবে অপু বিশ্বাসকে।

এর আগে শেখ হাসিনার চরিত্রে দেখা গিয়েছে বাংলাদেশের সিনেমার অভিনেত্রী নুসরাত ফারিয়াকে। সব কিছু ঠিক থাকলে এবার বাংলাদেশের প্রধানমন্ত্রীর চরিত্রে দেখা যাবে বাংলাদেশের সিনেমার আরেক নায়িকা অপু বিশ্বাসকে। এ জন্য ১০০ টাকা পারিশ্রমিক নেবেন ঢালিউড কুইন খ্যাত এই অভিনেত্রী।

নির্মিতব্য সিনেমাটির আপাতত দুটি নাম দিয়েছেন পরিচালক; ‘শেখ রাসেলের আর্তনাদ’ এবং ‘আমি মায়ের কাছে যাব’। দুটির মধ্যে একটি নাম চূড়ান্ত হবে বলে জানা গেছে। সিনেমায় বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য শেখ রাসেলের গল্প উঠে আসবে। এতে অপু বিশ্বাসের চরিত্রের নাম হবে ‘হাসু’।

নির্মাতা সালমান বলেন, ২০১৯ সাল থেকে ছবিটি নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমায় শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে এর প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। চরিত্রগুলোর শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য ও অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি। আগামী ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।

নির্মাতা আরও বলেন, এই চরিত্রে অভিনয়ের জন্য অপু বিশ্বাস কোনো পারিশ্রমিক নিতে চাননি। নামে মাত্র ১০০ টাকা দিয়ে তাকে এই চলচ্চিত্রে যুক্ত করেছি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭