কালার ইনসাইড

১১ বছর প্রেম করেছেন মডেল পল্লব, অতঃপর বিয়ে


প্রকাশ: 15/01/2024


Thumbnail

সন্তানকে নিয়ে রীতিমতো চিন্তিত ছিল পল্লবের মা। কবে বিয়ে করবেন, কবেই বা সংসার করবেন সেই তাড়না ছিলো অনেক। কয়েক বছর ধরে নানাভাবে চেষ্টায় ছিলেন পুত্রবধূর মুখ দেখার। অবশেষে পল্লবের মায়ের সেই ইচ্ছা পূরণ হয়েছে। ছেলে বিয়ে করেছেন, পাত্রী ওয়াহিদা রাহী ব্যবসাপ্রতিষ্ঠানের কর্ণধার। 

জানা গেছে,প্রায় ১১ বছরের প্রেমের সম্পর্কের পর তারা দুজনের বিয়ের সিদ্ধান্ত নেন। গত বছরের ১৩ জুলাই তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুই পরিবারের সম্মতিতে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছেন বলে জানালেন পল্লব।

পল্লব জানায়,  বিয়ে করে সংসারী হওয়াতে মা এখন ভীষণ খুশি। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে পল্লবের সঙ্গে যখন কথা হয়, তখন তিনি সাভার ব্যাংক টাউন এলাকার বাসায়। একই সময় কথা হয় পল্লবের স্ত্রী ওয়াহিদা রাহির সঙ্গেও।

রাহী বললেন, ‘এখন আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি। আমাদের ১১ বছরের প্রেম। অনার্স ফার্স্ট ইয়ার থেকে প্রেম করতেছি। বিয়ে তো করলাম মাত্র।’

রাহী জানালেন, ২০১২ সালের তাদের প্রথম পরিচয়। এরপর তারা একে অপরের সঙ্গে কথা বলতেন। 'পল্লব খুবই ভালো মানুষ, ভাবলাম আমার আগামী জীবনের মানুষ হিসেবে তাকেই চাই। ঠিক দুই বছর আগে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। এরপর দুই পরিবারের সঙ্গে কথা বলে গত বছর বিয়েটা করে ফেললাম।’

এদিকে আজ সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে যখন পল্লবের সঙ্গে কথা হচ্ছিল, তখন পল্লব জানালেন, ফেব্রুয়ারি ও মার্চে একটি আনুষ্ঠানের মাধ্যমে বিয়ের খবরটি প্রকাশ্যে আনতে চেয়েছিলাম। ঠিক আছে, এখন খবরটি প্রকাশ্যে এলেও কোনো সমস্যা নেই। আমরা তো বিয়ে করেছি। সবাই আমাদের তাঁদের প্রার্থণায় রাখবেন এটুকু প্রত্যাশা করছেন। পল্লব বললেন, ‘ছেলের বউকে পেয়ে মা এখন খুব খুশি। মায়ের খুশিতেও আমিও খুশি।’

অভিনয়ে পল্লবের অভিষেক ঘটে ১৯৯৫ সালে। আরেফিন বাদলের ‘প্রাচীর পেরিয়ে’ নাটকে অতিথি শিল্পী ছিলেন তিনি ও তানিয়া আহমেদ। এক যুগে কয়েক শ নাটকে অভিনয় করা হয়েছে তাঁর। চলচ্চিত্রেও অভিষেক হয় পল্লবের। শাহীন সুমন পরিচালিত ‌‌‘বিয়ে বাড়ি’ নামের সেই চলচ্চিত্রে পল্লব ছাড়াও ছিলেন শাকিব খান ও রোমানা।

বর্তমানে পল্লব যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রতিষ্ঠানের পরিবেশক হিসেবে কাজ করছেন। এ ছাড়া অনাথ দুস্থ কল্যাণ সংস্থা নামের একটি এনজিও পরিচালনা করছেন বলেও জানালেন। কাজে গেলেও মনটা পড়ে থাকে ৮০ পেরোনো মায়ের কাছে। তাই যত দ্রুত সম্ভব কাজ সেরে বাড়িতে চলে আসেন। মায়ের যাবতীয় দেখাশোনা তিনি নিজেই করছেন। একসময় শোবিজে কাজ করতে গিয়ে পরিবারের কারোরই খোঁজখবর রাখতে পারেননি। সে সময়টাকে ‘ইমম্যাচিরউড’ সময় হিসেবে মনে করছেন তিনি। পল্লব জানালেন, এখন বেশ পরিণত হয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭