ইনসাইড গ্রাউন্ড

বিপিএল খেলতে আসতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররা


প্রকাশ: 15/01/2024


Thumbnail

১৯ জানুয়ারি শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের আসর। শুক্রবার দুপুর ২টায় চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর দুর্দান্ত ঢাকার ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিপিএল। এই ক্রিকেট উৎসবে অংশ নিতে ইতিমধ্যে রাজধানী ঢাকায় আসতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররা। 

শুরুতে স্থানীয় তথা দেশি ক্রিকেটার দিয়ে অনুশীলন শুরু করলেও ধীরে ধীরে এক-দুই দল করে প্রায় সব দলের বিদেশি ক্রিকেটার আসতে শুরু করেছেন।

দুর্দান্ত ঢাকার দুই লঙ্কান রিক্রুট চতুরাঙ্গা ডি সিলভা এবং লাহিরু সামারকন আজই রাজধানীতে পা রেখেছেন। দলের সঙ্গে শেরে বাংলায় অনুশীলনেও যোগ দেন।

ঢাকার মিডিয়া ম্যানেজার শামসুল আরেফিন জানিয়েছেন, তাদের আরও জনাদুয়েক বিদেশি ক্রিকেটার আগামী এক-দুদিনের মধ্যে চলে আসবেন এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে প্রথম দিন বিদেশি কোটা পূর্ণ করেই মাঠে নামবে দুর্দান্ত ঢাকা।

অন্যদিকে মিডিয়া ম্যানেজার খান নয়নের দেওয়া তথ্য অনুযায়ী, চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে আজ সোমবার সন্ধ্যায় ঢাকা আসার কথা ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোজের ফাস্টবোলার ম্যাথিউ ফোর্ড। এছাড়া পাকিস্তানের অলরাউন্ডার খুশদিল শাহ আসবেন আগামীকাল মঙ্গলবার।

জানা গেছে, ১৯ জানুয়ারি ঢাকার বিপক্ষে চ্যাম্পিয়নদের হয়ে খেলতে আসবেন আরেক বিদেশি। দ্বিতীয় ম্যাচের আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স শিবিরকে সমৃদ্ধ করতে চলে আসবেন পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭