কালার ইনসাইড

স্ত্রীর মুখে সুশান্তের প্রশংসায় মেজাজ হারালেন স্বামী


প্রকাশ: 16/01/2024


Thumbnail

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ মারা যাওার আগে অঙ্কিতা ও সুশান্ত সিংহ রাজপুতের প্রেমের গুঞ্জন সর্বত্র। এর পরই শিল্পপতি ভিকিকে বিয়ে করেন সুশান্তের প্রাক্তন এই প্রেমিকা। সুশান্ত সিংহ রাজপুত মারা যাওয়ার তিন বছরের মাথায় বিয়ে করেন অঙ্কিতা। সবার ধারণা ছিল ভিকির সঙ্গে সুখে রয়েছেন এই অভিনেত্রী।

জানা যায়, ‘বিগ বস্’র ঘরে প্রবেশ করতেই অন্য রূপ নেয় তাদের দাম্পত্য জীবনে। বিভিন্ন সময় সালমান খানের ঘরে প্রাক্তন প্রেমিকের কথা মনে পড়েছে অঙ্কিতার। এবার সুশান্তকে নিয়ে মুখ খুললেন ভিকি।

শিল্পপতি ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডের অশান্তি কমার কোনো লক্ষণই নেই। সব ঠিক হতে না হতেই ঘুরে ফিরে সেই একই জায়গায় পৌঁছে যান তারা। ভুল বোঝাবুঝি, কটু কথা, একে অপরকে অপমান, কিছুই বাদ দেননি দম্পতি। তাদের সম্পর্কের ভবিষ্যৎও এখন প্রশ্নের মুখে। 

সংসার ভাঙনের পথে এগোলেও প্রাক্তন প্রেমিককে নিয়ে এখনো ঘণ্টার পর ঘণ্টা ধরে অনর্গল কথা বলে যান অঙ্কিতা। কিন্তু তাতেই সমস্যা দেখা দিয়েছে। অঙ্কিতা নাকি সমবেদনা আদায় করতেই সুশান্তের নাম আওড়াচ্ছেন। এবার বিগ বসের ঘরে প্রবেশ করতেই মেয়েকে সাবধান করে দিলেন অঙ্কিতার মা শ্বেতা লোখান্ডে। অঙ্কিতার স্বামী ভিকির বিরুদ্ধে স্ত্রীর পাশে না দাঁড়ানোর জন্য লাগাতার অভিযোগ উঠেছে। 

অঙ্কিতার ওপর রেগে গিয়ে ভিকি বলেন, ‘তোমার জন্য টিভির পর্দায় আমাকে খারাপ স্বামী হিসেবে দেখানো হচ্ছে। তবে আমি তোমার জন্য কী করেছি, আশা করি তুমি জানো। তোমার আর সুশান্তের সম্পর্ক গোটা দেশের চর্চার বিষয়। কিন্তু তার জন্য আমাকে কম যন্ত্রণা পোহাতে হয়নি। মুখে বুজে সব সহ্য করেছি।

স্বামীর কথায় সম্মতি জানিয়ে অঙ্কিতা বলেন, ‘তুমি প্রতিটা মুহূর্তে আমাকে আমার পরিবারকে সঙ্গ দিয়েছ। সেটা অর্থনৈতিকভাবে হোক কিংবা অনুভূতির দিক থেকে। আমি আমার শ্বশুরবাড়ির কাউকে দুঃখ দিতে চাই না’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭