কালার ইনসাইড

বিয়ের কিছুদিন না যেতেই অভিযোগ আমিরকন্যার


প্রকাশ: 16/01/2024


Thumbnail

কিছুদিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হন আমিরকন্যা ইরা খান ও নূপুর শেখর। গত বুধবার (৩ জানুয়ারি) আইনি বিয়ে হয় তাদের। বিয়ের সপ্তাহখানেক না যেতেই হঠাৎ বাবার কাছে অভিযোগ করলেন তিনি।

গত ১০ জানুয়ারি বেশ জমকালো আয়োজনেই বিয়ে সম্পন্ন হয়ে তাদের। এর পর শনিবার (১৩ জানুয়ারি) ইরা-নুপুরের বিয়ের রিসেপশনের অনুষ্ঠান সম্পন্ন হয়। রিসেপশন পার্টিতে গোটা বলিউডে তারকারা উপস্থিত ছিল। আমির খান তার একমাত্র মেয়ের বিয়েতে কোনো খামতি রাখেননি। তবে সে দিনের অনুষ্ঠানে সব ঠিকঠাক এগোলেও হঠাৎ পাপারাজ্জিদের ওপর ব্যাপক ক্ষুব্ধ হন আমিরকন্যা। শুধু তাই নয় রীতিমতো বাবার কাছে অভিযোগই করে বসেন।

রিসেপশনে ইরার স্বামী নূপুরকে সঙ্গে নিয়ে আলোকচিত্রীদের সামনে পোজ দিতে এলে তাদের নাম ধরে ডাকাডাকি শুরু করেন পাপারাজ্জিরা। কোন দিকে তাকাতে হবে, নির্দেশ দিতে শুরু করেন। আর এতেই ক্ষেপে যান আমিরকন্যা।

বাবা আমিরকে ডেকে যেন কিছু নির্দেশ দিলেন তাদের মধ্যেই কেউ। এসময় আমিরকন্যাকে বলতে শোনা যায়— বাবা, আমার নামের উচ্চারণটা একবার বলে দাও, ওটা ‘ইরা’ নয়, ‘আইরা’। আর তাতে ক্যামেরার দিকে তাকিয়ে আমির বলে ওঠেন, ওর নাম আইরা।

মূলত ইংরেজিতে আমিরকন্যার নামের বানান দেখে অনেকেই এই ভুল করে বসেন। তবে নিজেই এবার ভুল শুধরে দিলেন আইরা। এর আগে কাজলকন্যার নামও ভুল উচ্চারণ করেছিলেন পাপারাজ্জিরা। সেই সময় অভিনেত্রীর মেয়ে জানান, তার নাম নাইসা নয়, নিসা। এবার খানিক সেই পথেই হাঁটলেন আইরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭