কালার ইনসাইড

কলকাতার সংবাদ সম্মেলনের মুখোমুখি চিত্রনায়িকা বুবলি


প্রকাশ: 16/01/2024


Thumbnail

প্রথমবার কলকাতার সিনেমায় নাম লেখালেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বুবলী। সিনেমার নাম 'ফ্ল্যাশব্যাক'। নতুন এই  সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা রাশেদ রাহা। এতে বুবলীর সহশিল্পী হিসেবে থাকবেন কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। শুটিংয়ে অংশগ্রহণ করতে এরই মধ্যে কলকাতা গেছেন বুবলী।

রোববার (১৪ জানুয়ারি) 'ফ্ল্যাশব্যাক' নিয়ে দক্ষিণ কলকাতার সাউথ সিটি মলে সংবাদ সম্মেলন হয়েছে। সেখানে ভারতের গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হলেছেন বুবলী। এ সময় তার সঙ্গে ছিলেন টালিউড অভিনেতা সৌরভ এবং নির্মাতা রাশেদ রাহাসহ অন্য কুশীলবরাও।

সংবাদ সম্মেলবে বুবলী বলেন, ‘২০২৪ সালে আমার সিনেমার যাত্রা শুরু হচ্ছে টালিউড ইন্ডাস্ট্রির ছবি দিয়ে। এই ইন্ডাস্ট্রিতে এটা আমার প্রথম ছবি। এমন একটি ছবিতে কাজের মাধ্যমে বছর শুরু হওয়া সৌভাগ্যের। সবকিছু মিলে মনে হচ্ছে বিশেষ কিছুই হতে যাচ্ছে।’

কলকাতার সংবাদমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন বুবলি। ফেসবুকে সংবাদ সম্মেলনের কিছু ছবি প্রকাশ করে বুবলী লিখেছেন, ‘আমাকে সুন্দরভাবে স্বাগত জানানোর জন্য কলকাতার সম্মানীত সাংবাদিকদের ধন্যবাদ জানাচ্ছি। কৃতজ্ঞতা এই ভালোবাসা ও সম্মান জানানোর জন্য।

জানা যায়, সিনেমার গল্পটি কিছুটা আলাদা। ৩টি ভিন্নধারার মানুষকে অদ্ভুতভাবে মিলিয়ে দেওয়ার গল্প এটি। সিনেমায় ‘অঞ্জন’ চরিত্রেও দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে, ‘ডিকে’ চরিত্রে সৌরভ দাস। ‘ছবির পরিচালক’-এর ভূমিকায় অভিনয় করবেন শবনম বুবলী। পর্দায় তার নাম ‘শ্বেতা’।

সিনেমাটি ভারতে মুক্তি পাবে। এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। এটি যৌথভাবে প্রযোজনা করেছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন। নিবেদনে ‘ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট’ ও ‘বিগ আর এন্টারটেইনমেন্ট’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭