ইনসাইড গ্রাউন্ড

ফুটবলের চেয়েও কিসে বেশি আগ্রহ নেইমারের?


প্রকাশ: 17/01/2024


Thumbnail

বর্তমান সময়ের সেরা কয়েকজন ফুটবলারদের একজন ধরা হয় নেইমারকে। ইনজুরির কারণে বেশিরভাগ সময় মাঠের বাইরে সময় কাটালেও, যখন মাঠে থাকেন তখন সেরাটা দিয়েই খেলেন। তবে এমনটা মানতে নারাজ নেইমারের কোচ জর্জ জেসুস।

নেইমারের আল হিলালের কোচ জর্জ জেসুস দাবি করেছেন, নেইমারের প্যাশন ফুটবলের চেয়ে অন্য জিনিসে বেশি। ইনজুরির মাঝেও পার্টি করে বেড়াচ্ছেন নেইমার। যার কারণে চটেছেন এই পর্তুগিজ কোচ। রোনালদোর সঙ্গে নেইমারের ফুটবল প্যাশনের তুলনা করে এই কথা বলেন পর্তুগিজ কোচ।

আল হিলালের কোচ জেসুস বলেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো ফুটবলের জন্য আরও বেশি নিবেদিত। আর তাই এটাকেই প্রাধান্য দেয়। নেইমারের অন্য কিছুতে আগ্রহ বেশি আর সেসব জিনিস, যেটা হয়ত তার ব্যক্তিগত জীবন, সেটাকেই এগিয়ে রাখে।’

তবে খেলোয়াড় হিসেবে নেইমারের প্রশংসা করতে কার্পণ্য করেননি জেসুস। আল হিলাল কোচ বলেন, ‘প্রথমত, বলবো আমার ভাগ্য তেমন একটা ভালো নয়। কারণ আমি পূর্বে নেইমারকে কোচিং করানোর সুযোগ পাইনি। এবার তাকে দলে পেয়েও তার সঙ্গে মাত্র দেড় মাস কাজ করতে পেরেছি। তাকে কোচিং করানো খুব সহজ মনে হয়েছে, সে দারুণ একটা ছেলে যার সঙ্গে সহজে বোঝাপড়া করে নেওয়া যায়।’

গত অক্টোবরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন নেইমার। পড়ে জানা যায়, এসিএল ইনজুরিতে পড়ে লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন তিনি। এমনকি, তিনি হয়তো কোপা আমেরিকাতেও খেলতে পারবেন না বলে গুঞ্জন উঠেছে।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭