ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে অস্ত্র সহ দুই যুবক আটক


প্রকাশ: 17/01/2024


Thumbnail

লক্ষ্মীপুরে একটি গুলিভর্তি বিদেশি পিস্তল বিক্রি করতে এসে দুই যুবক পুলিশের হাতে আটক হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরমন্ডল গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ফরহাদ হোসেন ফাহিম (২৩) ও হাছান গাজী শাকিল (২২)। এদের মধ্যে ফাহিম রামগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মৃত দুলাল মিয়ার ছেলে ও শাকিল চাঁদপুরের হাজীগঞ্জের জাহাঙ্গীর গাজীর ছেলে।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই যুবক অস্ত্র বিক্রয়ের বিষয়টি স্বীকার করেছেন।  ফাহিম অস্ত্র বিক্রির উদ্দেশ্যে ঘটনাস্থলে আসেন এবং শাকিল অস্ত্রটি বিক্রি করিয়ে দেবে বলে তাকে নিয়ে আসেন।অবৈধ অস্ত্রটির মূল্য ৩০ হাজার টাকা নির্ধারণ করা হয়। তবে বিক্রির আগেই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তলসহ এক রাউন্ড গুলি জব্দ করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) নিজাম উদ্দিন ভূঁইয়া বলেন, অস্ত্রটি বিক্রির উদ্দেশ্যে আটক যুবকরা ঘটনাস্থলে আসে। তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭