ইনসাইড গ্রাউন্ড

প্রস্তুতি ম্যাচে অজিদের হারালো টাইগার যুবারা


প্রকাশ: 18/01/2024


Thumbnail

দক্ষিণ আফ্রিকার মাঠে অনুর্ধ্ব-১৯ দলের প্রথম আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার কাছে হেরে গেছে টাইগার যুবারা। লঙ্কানদের বিপক্ষে ১১২ রানের হারের পর এবার নিজেদের দ্বিতীয় ও সর্বশেষ প্রস্তুতি ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে দারুণ জয়ে আত্মবিশ্বাস ঝালিয়ে নিলো যুবা টাইগাররা।

পেসার রোহানাত দৌলাহ বর্ষণের হ্যাটট্রিকসহ চার উইকেটের ঝলকে অস্ট্রেলিয়ার যুবাদের ১০৭ বল বাকি থাকতেই ৫ উইকেটে হারিয়েছে অনূর্ধ্ব-১৯ বাংলাদেশ ক্রিকেট দল। ইয়াং টাইগার্সরা ছাড়াও অফিসিয়াল প্রস্তুতি ম্যাচের শেষ দিনে আজ জয় পেয়েছে ভারত, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড।

আগামীকাল (১৯ জানুয়ারি) পর্দা উঠছে যুব বিশ্বকাপের। তার আগে আজ প্রস্তুতি ম্যাচের শেষ দিনে প্রিটোরিয়ায় বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়ার যুবারা। শুরুটা খারাপ ছিল না তাদের। এক পর্যায়ে তাদের স্কোর ছিল ৩ উইকেটে ১৩৭ রান। এরপরই বল হাতে দ্যুতি ছড়ালেন বর্ষণ। তার হ্যাটট্রিকের সুবাদে ১৬৫ রানেই গুটিয়ে যায় অজি বাহিনী।

রান তাড়ায় চৌধুরী মোহাম্মদ রিজওয়ানের ৫৯ বলে ৫৩ রানের দায়িত্বশীল ইনিংসে ম্যাচ জিতে নেয় লাল-সবুজের প্রতিনিধিরা। আগামী ২০ জানুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ।

যুব বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডঃ

মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), মোহাম্মদ আশিকুর রহমান শিবলি, জিসান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, মোহাম্মদ আশরাফুজ্জামান বরণ্য, আরিফুল ইসলাম, মোহাম্মদ শিহাব জেমস, আহরার আমিন (সহ-অধিনায়ক), শেখ পারভেজ জীবন, রাফি উজ্জামান রাফি, রাহাতউদ্দৌল্লা বর্ষণ, ইকবাল হাসান ইমন, ওয়াসি সিদ্দিকী এবং মারুফ মৃধা।

 স্ট্যান্ড বাইঃ নাঈম আহমেদ, মোহাম্মদ রিজান হোসেন, আশরাফুল হাসান, তানভির আহমেদ ও একান্ত শেখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭