ইনসাইড পলিটিক্স

টিআইবি হচ্ছে বিএনপির দালাল: ওবায়দুল কাদের


প্রকাশ: 18/01/2024


Thumbnail

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে ভাষায় কথা বলে সেই ভাষায় টিআইবিও কথা বলে। টিআইবি হচ্ছে বিএনপির দালাল। তাদের প্রত্যেকটা কথা একপেশে, তারা সরকার বিরোধী। টিআইবি সব সময় আওয়ামী লীগ বিরোধী ছিলো।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, কোন রেজিষ্ট্রেশন ছাড়া একটা প্রতিষ্ঠানের সড়ক দুর্ঘটনার ফলাফল কিছু মিডিয়া ফলাও করে প্রচার করে। টিআইবিও এরকম। তাদের গবেষণায় আমরা নিরপেক্ষতা খোঁজে পাচ্ছি না।

তিনি বলেন, আওয়ামী লীগের এই নির্বাচনকে সামনে রেখে একটা কৌশল ছিলো। আমরা একটা রণ কৌশল অবলম্বন করেছি। দলের ভেতরের সমস্যা নতুন হচ্ছে এমন না। সব রাজনৈতিক দলের মধ্যে এমন দ্বন্দ্ব থাকে। দলের ভেতরের দ্বন্দ্ব মোকাবিলা করে বার বার সরকার গঠন করেছে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, যেখানে যতই সমস্যা থাকুক আওয়ামী লীগের সবাই শেখ হাসিনাই এক। সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকার নির্বাচিত সরকারকে ক্ষমতা হস্তান্তর করবে। নির্বাচিত সরকারের গেজেট হয়ে যায় তখন চলমান সরকার বাতিল হয়ে যায়।

বিরোধী দল প্রসঙ্গে কাদের বলেন, সংসদের ফ্লোরে দেখতে পারবেন বিরোধী দল কে হবে। বিএনপি হরতাল অবরোধ রাজনীতির মরচে ধরা হাতিয়ার।মূল্যস্ফিতি নিয়ে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, ২০২৪ সাল পুরোটা অর্থনৈতিক স্লো ডাউন যাবে, বিশ্ব পরিস্থিতির কারণে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭