ইনসাইড বাংলাদেশ

কিশোরগঞ্জে অসহায় শীতার্তরা পেলেন কম্বল


প্রকাশ: 18/01/2024


Thumbnail

কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের ছিন্নমূল অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খালেদ সাইফুল্লাহ সাফাত। বৃহস্পতিবার (১৮ আজনুয়ারি) বিকালে তিনি সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের বিভিন্ন এলাকায় সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন।

সরেজমিনে দেখা যায়, কনকনে শীতে চরম বিপাকে পড়ছেন সদর উপজেলার অসহায়, গরিব-দুঃখী শীতার্ত মানুষ। তাই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শীতার্ত মানুষের বাড়িতে কম্বল নিয়ে হাজির হয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খালেদ সাইফুল্লাহ সাফাত। কনকনে শীতের মধ্যে হঠাৎ শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়ে ছিন্নমূল দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

কম্বল পাওয়া রিকশা চালক আবুল মিয়া বলেন, আমি রিকশা চালক। রাত হলে ছেলে মেয়ে নিয়ে শীতে খুব কষ্ট করি। রোজগার করে যে টাকা পাই তাদিয়ে একটা ভালো কম্বল কিনার সামর্থ নেই। অনেকের কাছে একটা কম্বল চাইচিলাম কেউ দেয়নি। আজ সাফাত ভাই আমার বাড়িতে এসে নিজে শীতবস্ত্র দিয়েছেন। এটা আমার জীবনের সব থেকে বড় পাওয়া। এখন রাতে শান্তিতে ঘুমাতে পারব।

৬০ বছরে বৃদ্ধা সালেহা বেগম বলেন, শীতে রাতে ঘুমাতে অনেক কষ্ট হতো। অনেক সময় শীতের কারণে ঘুম ভেঙে যেত কিন্তু আজকে আমাকে একটা শীতবস্ত্র হিসাবে কম্বল দিয়েছেন। আজ আমি শান্তিতে ঘুমাতে পারব।কম্বল পাওয়া জুয়েনা বেগম বলেন, আমার স্বামী কাজ করতে পারে না তাই পোলাপাইনরে দুইটা শীতের পোশাকও কিনে দিতে পারতেছেনা। এই শীতের মধ্যে রাতে অনেক কষ্টে ছেলে-মেয়ে নিয়া ঘুমাই। আজকে আমাকে একটা কম্বল দিয়েছে। এখন ভালো করে ঘুমাতে পারব।

কিশোরগঞ্জ সদর উপজেলার ১১ টি ইউনিয়নে শীতে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী খালেদ সাইফুল্লাহ সাফাত। তিনি বলেন, গত কয়েকদিন ধরে খুব কনকনে শীত পড়েছে। সদর উপজেলার বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষ বসবাস করে থাকেন। শীত বেড়ে যাওয়ায় এসব মানুষ অনেক কষ্ট পাচ্ছে। তাই তাদের কষ্ট কিছুটা লাগব করার জন্য এই শীত বস্ত্র নিয়ে নিজে ছুটে এসেছি। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

এসময় সাবেক ইউপি সদস্য শাহেদ মেম্বার এর সভাপতিত্বে কম্বল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সমাজসেবক শফিকুল ইসলাম মেরাজ,সমাজসেবক আল আমিন,সমাজসেবক তোফাজ্জল ইসলাম,সমাজসেবক মোখলেছুর রহমান,ইউপি সদস্য কামরুজ্জামান বিপ্লব,যুবলীগ নেতা হুমায়ুন কবির,যুবলীগ নেতা আল আমিন প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭