ইনসাইড গ্রাউন্ড

শোনা কথায় কান দেবেন না: লিটন


প্রকাশ: 19/01/2024


Thumbnail

বাংলাদেশ জাতীয় দলের অধিনায়কত্বের দৌড়ে একসময় সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন লিটন দাস। তবে জাতীয় দলের নেতৃত্ব থেকে এখন অবশ্য একটু দূরেই ছিটকে পড়েছেন তিনি।

সবশেষ নিউজিল্যান্ড সফরে অধিনায়ক করা হয়েছিল নাজমুল হোসেন শান্তকে। এমনকি দলের ভবিষ্যৎ অধিনায়ক হিসেবে তাকেই মনে করছেন অনেকে। এবারের বিপিএলে অবশ্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেতৃত্ব দিচ্ছেন লিটন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সংবাদ সম্মেলনে আসা লিটনের কাছে জানতে চাওয়া হয় নেতৃত্বে আগ্রহ নেই, এমন গুঞ্জনের ব্যাপারে। উত্তরে লিটন বলেন, ‘শোনা কথায় কান দিতে হয় না …। ’ এরপর পুরো ব্যাপারটাই গুজব কি না এমন জিজ্ঞাসায় তার উত্তর ছিল ‘আমি তো বললাম, শোনা কথা কখনও কান দেবেন না। ’

বিপিএলে চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবারও শিরোপার প্রত্যাশা রেখেই দল গড়েছে তারা। লম্বা সময় ইমরুল কায়েসের হাতে নেতৃত্ব থাকলেও এবার সেটি তুলে দেওয়া হয়েছে লিটনের হাতে। এই উইকেটরক্ষক ব্যাটারও দলের প্রত্যাশার প্রতিদান দিতে চান।

আরও পড়ুন: অবশেষে বিপিএল খেলার ছাড়পত্র পেলেন বাবর-রিজওয়ান

তিনি বলেন, ‘আমি যেহেতু এখন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলছি এবং তারা আমাকে সুযোগটা দিয়েছে অধিনায়কত্ব করার, তাদের ধন্যবাদ। অবশ্যই আমার চিন্তাভাবনা এখন পুরোটা কুমিল্লা ভিক্টোরিয়ান্স নিয়ে। অবশ্যই চেষ্টা করব শতভাগ এখানেও দেওয়ার। যে পারফরম্যান্স করব, সেটা যেন দলের উপকারে আসে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭