কালার ইনসাইড

এলো বুবলির সিনেমা 'ফ্ল্যাশব্যাক'র ফাস্টলুক


প্রকাশ: 19/01/2024


Thumbnail

প্রথমবার কলকাতার সিনেমায় নাম লেখেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বুবলী। সিনেমার নাম 'ফ্ল্যাশব্যাক'। নতুন এই  সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা রাশেদ রাহা। এতে বুবলীর সহশিল্পী হিসেবে থাকবেন কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। পরিচালকের সঙ্গে ছবিটির কাহিনী সাজিয়েছেন খায়রুল বাসার নির্ঝর।

তবে, ফ্ল্যাশব্যাক'এর শুটিং চলাকালীন সময়ে এলো সিনেমার প্রধান তিনটি চরিত্রের ফাস্টলুকের একটি পোস্টার।

জানা যায়, সৌরভ দাসের বিয়ের পর এটাই তার প্রথম ছবি। ছবিতে তাকে সিরিয়াস লুকেই দেখা যাচ্ছে। একগাল দাঁড়ি এবং আধুনিক পোশাকে তার চরিত্রটি কী রকম, তা নিয়ে সবার বেশ আগ্রহ রয়েছে। আর বুবলির পশ্চিমবঙ্গের প্রথম ছবি ‘ফ্ল্যাশব্যাক’। তাকে একজন আধুনিক নারী হিসেবে দেখা যাচ্ছে। বুবলির মাথায় খোলা চুল পরনে কালো ভেলভেটের লম্বা কোট।

তবে কৌশিকের চরিত্র যে এই ছবির অন্যতম আকর্ষণ, তা তার লুক থেকেই প্রমাণিত। পরনে স্যুট এবং চোখে চশমা। হাতে সিগারেট এবং পেন নিয়ে অভিনেতার গম্ভীর লুক নজরকাড়া।

‘ফ্ল্যাশব্যাক’ সিনেমাতে অঞ্জন, ডিকে এবং শ্বেতা এই তিন মুখ্য চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে কৌশিক গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস এবং শবনম বুবলী। নির্মাতার দাবি এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার।

নির্মাতা রাশেদ রাহা জানান, শহরে এই ছবির কয়েক দিনের শুটিং শেষ হয়েছে। আপাতত উত্তরবঙ্গের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে ছবির শুটিং চলছে। চলতি মাসের শেষ দিকেই শেষ হবে শুটিং।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭