ক্লাব ইনসাইড

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল জবি শিক্ষার্থীর


প্রকাশ: 19/01/2024


Thumbnail

সড়ক দুর্ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অভিজিৎ হালদার অভি  নিহত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়স্থ পিরোজপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ছিলেন।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে মাওয়া যাওয়ার পথে শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারান তিনি । তার সঙ্গে থাকা বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী অনন্যা হালদার অন্তুকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করানো হয়েছে। অন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (আইইআর) এর ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থী।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, মাওয়া যাওয়ার পথে শ্রীনগরে এ দুর্ঘটনা ঘটে। অভি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। আর অন্তুকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। অন্তুকে বর্তমানে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর অভির মরদেহ হাইওয়ে পুলিশ আইনি প্রক্রিয়া শেষ করে আমাদের কাছে হস্তান্তর করে।

এদিকে অভির অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের মাঝে। সেইসাথে তারা অন্তুর দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চাচ্ছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭