ইনসাইড বাংলাদেশ

শেরপুরে ব্যতিক্রমী আয়োজনে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


প্রকাশ: 19/01/2024


Thumbnail

গতানুগতিক আয়োজনের বাইরে অনাহারীদের সাথে কেক কেটে ও মিস্টি বিতরণ করে শেরপুরে এসএ টিভির ১২তম বর্ষে পদার্পন উৎসব উৎযাপন করা হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে শহরের পৌর পার্কে সেচ্ছাসেবী প্রতিষ্ঠান নৃ-ফাউন্ডেশনের তত্বাবধানে চলা অনাহারির আহার কার্যক্রমের শতাধিক দু;স্থ অনাহারিদের সাথে নিয়ে এ উৎসব পালিত হয়।

এসএ টিভির শেরপুর প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল’র সঞ্চালনায় অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নাগরিক প্লাটফর্ম জনউদ্যোগ’র আহবায়ক আবুল কালাম আজাদ, শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, শেরপুর টাইমস’র সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শাহরিয়ার মিল্টন, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি প্রভাষক মাসুদ হাসান বাদল, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম হিরা, নৃ-ফাউন্ডেশনের পরিচালক রাজীব হাসান।

এসময় উপস্থিত ছিলেন সময় টিভির চিত্র সাংবাদিক বাবু চক্রবর্তী, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি জুবাইদুল ইসলাম, এখন টেলিভিশনের প্রতিনিধি জাহিদুল খান সৌরভ, একাত্তর টিভির প্রতিনিধি শাকিল মুরাদ, বাংলা টিভির প্রতিনিধি নাঈম ইসলাম, রক্ত সৈনিক বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা-পরিচালক আল-আমীন রাজু, শিক্ষা বিষয়ক প্লাটফর্ম প্রিয় শিক্ষালয় অ্যাপের পরিচালক এ এম আব্দুল ওয়াদুদ, বিডিআইটি জোনের প্রতিষ্ঠাতা-পরিচালক ইফতেখার হোসেন পাপ্পু, নারী উদ্যোক্তা জিনিয়া জান্নাত, তাহমিনা সুলতানা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা, শেরপুরের সম্ভবনা, সমস্যা, জনদুর্ভোগ, উদ্যোক্তা, নৃ-গোষ্ঠীদের জীবনমান, পর্যটনসহ বিভিন্ন বিষয়ে এসএ টিভির প্রতিনিধির মাধ্যমে তুলে ধরবেন টেলিভিশনটি এমনটাই প্রত্যাশা করেন। পরে এসএ টিভি পরিবারের জন্য কল্যাণ কামনায় দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭