ইনসাইড বাংলাদেশ

বরিশাল বানারীপাড়ায় প্রয়াত শ্রমিক লীগ নেতাদের স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত


প্রকাশ: 19/01/2024


Thumbnail

বরিশালের বানারীপাড়ায় জাতীয় শ্রমিক লীগের প্রয়াত নেতাদের স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) বাদ আসর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগের বানারীপাড়া উপজেলা শাখার আহ্বায়ক মোঃ শাহজাহান হাওলাদারের সভাপতিত্বে স্মরণ সভায় অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন সদস্য সচিব আবুল কালাম,যুগ্ম আহ্বায়ক মোঃ ফিরোজ,শ্যামল সিকদার, হারেচ ডাকুয়া ও ইউসুফ সরদার, সদস্য শেখ হারুন ও সালেক মীর, পৌর শাখা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবিনা আক্তার বানারীপাড়া ,সদর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বাদশা বেপারী প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

যাদের স্মরণে এ স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে সেইসব প্রয়াত নেতারা হলেন, জাতীয় শ্রমিক লীগের বানারীপাড়া উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বেপারি, সাবেক সহ-সভাপতি মোজাম্মেল হোসেন ও কাদের ডাকুয়া,সাবেক প্রচার সম্পাদক সেকেন্দার বালী, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক চিত্তরঞ্জন দাস, সাবেক সদস্য আবু হোসেন খান সরদার, উপজেলার উদয়কাঠী ইউনিয়ন শাখা শ্রমিক লীগের সাবেক সভাপতি ফারুক বেপারি। সৈয়দকাঠী ইউনিয়ন শাখার সাবেক সভাপতি ওমর আলী প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭