ইনসাইড পলিটিক্স

প্রধানমন্ত্রীকে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের শুভেচ্ছা


প্রকাশ: 19/01/2024


Thumbnail

অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক ও শান্তিপূর্ণ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠ আসন লাভ করায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মেলবোর্ন আওয়ামী লীগ অস্ট্রেলিয়া, বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া ও সিডনি আওয়ামী লীগের পক্ষ থেকে গণভবনে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। 

সাম্রাজ্যবাদী শক্তির অপ রাজনীতি, জামাত-বিএনপির নাশকতা, ও নির্বাচন প্রতিরোধের অদম্য প্রচেষ্টা বিপরীতে এই নির্বাচন ছিল বাংলাদেশের জন্য একটি কঠিন আন্তর্জাতিক চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ মোকাবেলা করে যে নির্বাচন ৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী দৃঢ় অবস্থান গ্রহণের কারণে সেজন্য আন্তর্জাতিক পরিমণ্ডলে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে বলে অস্ট্রেলিয়া প্রবাসীদের পক্ষ থেকে উল্লেখ করা হয়। 

মাননীয় প্রধানমন্ত্রী এই বিজয়কে জনগণের বিজয় হিসেবে অভিহিত করে উপস্থিত প্রবাসীদের প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন।   

গণভবনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া সভাপতি আইনজীবী ড. সিরাজুল হক, গাউসুল আলম শাহজাদা, মেলবোর্ন আওয়ামী লীগের সভাপতি ড. আলম মাহবুব ও যুগ্ম সাধারণ সম্পাদক ড. মোল্লা হক, উপদেষ্টা অধ্যাপক ফরিদ আহমেদ, ড. সূচনা শোভা প্রমুখ। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭