কালার ইনসাইড

বিমানবন্দরে তিন ঘণ্টা আটক আর্নল্ড শোয়ার্জনেগার


প্রকাশ: 20/01/2024


Thumbnail

জনপ্রিয় হলিউড তারকা টারমিনেটরখ্যাত আর্নল্ড শোয়ার্জনেগারকে জার্মানির মিউনিখ বিমানবন্দরে তিন ঘণ্টা আটক রেখে জেরা করা হয়। 

পণ্য ঘোষণা ফরমে সঙ্গে যা যা রয়েছে, সব তথ্য সঠিকভাবে জানালেও; ভুলবশত নিজের দামি একটি ‘আডেমার্স পাগুয়ে’ ঘড়ির কথা ভুলে যাওয়ায় আটকে যান এই অভিনেতা। এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম সিএনএন এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বিলাসবহুল ঘড়িটি ইউরোপে নিলামের জন্য মূল্য ধরা হয়েছে ৫০ হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশি টাকায় দাঁড়ায় ৫৪ লাখ ৫০ হাজার টাকা। যার ফলে বিমানবন্দরের শুল্ক বিভাগের মুখোমুখি হতে হয় শোয়ার্জনেগারকে।

মিউনিখ বিমানবন্দরের প্রেস অফিসার জানান, আর্নল্ডকে মুক্তি দেয়া হয়েছে। ঘটনা প্রসঙ্গে প্রেস অফিসার বলেন, তিনি একটিমাত্র পণ্যের ঘোষণা করেননি। এটা তার একটি ঘড়ি। যে পণ্য ইউরোপের বাইরে থেকে আমদানি করে ইউরোপে ব্যবহার করার জন্য নিয়ে আসা হয়েছে। সে ক্ষেত্রে সবার জন্য যে প্রক্রিয়া অনুসরণ করা হয়, সেটাই করা হয়েছে।

মূলত, যুক্তরাষ্ট্রের এই প্রবীণ অভিনেতা এবং প্রাক্তন ক্যালিফোর্নিয়ার গভর্নর একটি দাতব্য সংস্থাকে অর্থ সাহায্যের জন্য ঘড়িটি এনেছিলেন নিলামে বিক্রি প্রসঙ্গে। নিলামে ঘড়িটি বিক্রি করে যে অর্থই পেতেন, সেগুলো দাতব্য সংস্থাকে দান করার জন্য জার্মানি ভ্রমণে গিয়েছিলেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭