কালার ইনসাইড

শোয়েব মালিকের বিয়ে নিয়ে ভাইরাল পিকে ক্লিপ


প্রকাশ: 20/01/2024


Thumbnail

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক আবাও বিয়ে করেছেন। পাত্রী পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদ। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ জল্পনা শুরু হওয়ার মধ্যেই  বিয়ে করেন এই সাবেক অধিনায়ক।

জানা যায়, অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্য দিতে ব্যস্ত সময় পার করছেন সানিয়া মির্জা। এই ব্যস্ত সময়ের মাঝেই শোয়েব মালিক বিয়ের কথা জানানোর সাথেই বিয়েটা সেরে ফেললেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনেই বিয়ের ছবি পোস্ট করেছেন। ছবি প্রকাশ হওয়ার পর থেকেই শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

শোয়েবের বিয়েকে ঘিরে ইতোমধ্যেই ট্রল করতে শুরু করেছে নেটিজেনরা। বলিউঢের জনপ্রিয় সিনেমা পিকের একটি ভিডিও ক্লিপ ব্যবহার করে ট্রল করছে অনেকেই। যা রীতিমতো ভাইরাল হয়েছে।

এর আগে শোয়েব আরো দুবার বিয়ে করেছিলেন। প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকীর পর ২০১২ সালে তিনি ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেন। আয়েশার সঙ্গে ডিভোর্স হলেও সানিয়ার সঙ্গে শোয়েবের ছাড়াছাড়ি হয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়।

এদিকে শোয়েবের এই হঠাৎ বিয়ের আগে সানিয়া সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শোয়েবের স্মৃতি মুছে ফেলেন যা দেখে অনেকেই ধারণা করেন যে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে। এ ছাড়াও ছবি মুছে ফেলার সঙ্গে সঙ্গে একটি উদ্ধৃতিও শেয়ার করেছেন তিনি। তাতে লেখা রয়েছে- ‘বিয়ে কঠিন, ডিভোর্সও কঠিন। নিজের জন্য কোন কঠিনটা বাছবেন, সেটা আপনার সিদ্ধান্ত…, ঋণগ্রস্ত থাকা কঠিন, স্বনির্ভর হওয়াটাও কঠিন। নিজের মতো কঠিনটা বাছুন… আসলে জীবনে কোনো কিছুই সহজ নয়। সবটাই কঠিন। কিন্তু আমরা কোন কঠিনটা বাছব, সেটা আমাদের ব্যাপার। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭