প্রেস ইনসাইড

গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম কমিটি পূন:গঠন, নজরুল হলেন সভাপতি ও সাধারন সম্পাদক-মুক্ত


প্রকাশ: 20/01/2024


Thumbnail

গোপালগঞ্জে সাংবাদিকদের একমাত্র রেজিষ্টার্ড সংগঠন রিপোটার্স ফোরাম গোপালগঞ্জ’র কমিটি পূন:গঠন করা হয়েছে। এতে দৈনিক যায়যায়দিন ও দ্য বাংলাদেশ টুডে’র এসএম নজরুল ইসলামকে সভাপতি এবং একুশে টিভি ও বাংলানিউজ ২৪ এর শেখ মোঃ একরামুল কবীর মুক্তকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে জেলা সদরের চৌরঙ্গীস্ত বরু-গার্ডেন চাইনিচ রেস্টুরেন্টের হলরুমে সংগঠনটির ৯ম দ্বি-বার্ষিক সাধারন সভায় পুন:গঠিত কমিটি ঘোষনা করা হয়।

রিপোটার্স ফোরাম গোপালগঞ্জ’র সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ৯ম দ্বি-বার্ষিক সাধারন সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না।

সভায় বক্তৃতা করেন বাংলাদেশ প্রতিদিনের আমিনুল হাসান শাহীন, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও এনটিভি’র মাহাবুব হোসেন সারমাত, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভি’র প্রসূন মন্ডল, বাংলাদেশ টেলিভিশনের সঞ্জয় বিশ্বাস, চ্যানেল ২৪ এর বাদল সাহা. একুশে টিভি ও বাংলানিউজ ২৪ এর শেখ মোঃ একরামুল কবীর মুক্ত, যায়যায়দিন এর কাশিয়ানী প্রতিনিধি নিজামুল আলম মোরাদ প্রমূখ।

বিটিভি টুঙ্গিপাড়া প্রতিনিধি মেহেদী হাসানের সঞ্চালনায় ৯ম দ্বি-বার্ষিক সাধারন সভার প্রথম অধিবেশন শেষ হওয়ার পর সভাপতি কমিটি ভেঙ্গে দিলে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না ২য় অধিবেশনে দৈনিক যায়যায়দিন ও দি বাংলাদেশ টুডে’র এসএম নজরুল ইসলামকে সভাপতি ও একুশে টিভি ও বাংলানিউজ ২৪ এর শেখ মোঃ একরামুল কবীর মুক্তকে সাধারন সম্পাদক করে ২৭ সদস্য বিশিস্ট কমিটির নাম ঘোষনা করেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭