ইনসাইড গ্রাউন্ড

বিপিএল না খেলে টিম হোটেল ছাড়লেন সাইফুদ্দিন


প্রকাশ: 21/01/2024


Thumbnail

ইনজুরি যেন পিছু ছাড়ছে না মোহাম্মদ সাইফউদ্দিনের। জাতীয় দলের এই পেস বোলিং অলরাউন্ডার চোটের কারণে ভুগছেন দীর্ঘদিন ধরে। চোটের সাথে দীর্ঘ লড়াইয়ের পর অনেক আশা নিয়ে খেলতে এসেছিলেন বিপিএল। তবে এবারও বিপিএলে খেলা অনিশ্চিত এই তারকার। বিপিএলে খেলার অনুমতিটাই এখনও পাননি সাইফউদ্দিন। 

ফরচুন বরিশালের হয়ে বিপিএলে খেলার কথা ছিল সাইফউদ্দিনের। তবে বিসিবির মেডিকেল বিভাগ থেকে এখনও খেলার ছাড়পত্র পাননি। বিপিএল খেলার অনুমতি না পাওয়ায় শনিবারই (২০ জানুয়ারি) টিম হোটেল ছেড়ে যেতে হচ্ছে তাকে।

তবে বিপিএলের পরের অর্ধে সাইফউদ্দিনের খেলা হতেও পারে। আগামী মাসের শুরুতে আবারো পর্যবেক্ষণ করা হবে এই ক্রিকেটারকে। অবস্থার উন্নতি হলে ৪-৫ ফেব্রুয়ারির দিকে ম্যাচ খেলার অনুমতি পেতে পারেন। তবে ততক্ষণে টিম প্ল্যানে আর তার জায়গা হবে কি না, এটা বড় এক প্রশ্ন।

এর আগে মেহেদী হাসান মিরাজকে সাইফউদ্দিনের ব্যাপারে জিজ্ঞেস করা হলে মিরাজ বলেছিলেন, 'ব্যাপারটা আমরা ডিসকাস করছি। টিম ম্যানেজমেন্টও ডিসকাস করছে। যেহেতু ও ইনজুরিতে ছিল এবং মেজর একটা অপারেশন হয়েছিল। ক্লিয়ারেন্সের জন্য বিসিবির সঙ্গে কথা বলছে। হয়তো খুব তাড়াতাড়ি মাঠে ফিরবে।'

এখন পর্যন্ত একটি ম্যাচ খেলা বরিশাল দুর্দান্ত এক জয়ে টুর্নামেন্টে শুভসূচনা করেছে। জায়ান্ট রংপুর রাইডার্সের বিপক্ষে তামিম মিরাজ রিয়াদ মুশফিকরা জয় পেয়েছেন ৫ উইকেটের ব্যবধানে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭