কালার ইনসাইড

‘কমেডি হাউস’-এর প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠিত


প্রকাশ: 21/01/2024


Thumbnail

বাংলাদেশের তারকা কমেডিয়ানরা গত বছরের ১৭ জানুয়ারিতে গড়ে তুলেছেন ‘কমেডি হাউস’ নামের একটি প্ল্যাটফরম। এ প্ল্যাটফরম থেকে নিয়মিত শো করেন কমেডি তারকারা। ফলে কমেডিয়ান তৈরির প্রত্যয় নিয়ে কাজ করছেন তারা। সম্প্রতি এই কমেডি হাউসের এক বছর পূর্তি হয়েছে।

গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ‘কমেডি হাউস’ এর বছর পূর্তি উপলক্ষে একটি শোর আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। রাজধানীর ধানমণ্ডির একটি রেস্টুরেন্টে আয়োজন করা শো’তে কমেডিয়ানদের কমেডি দেখানো হয়।

‘বর্ষপূর্তির উল্লাসে, আসুন মাতি উচ্ছ্বাসে’—স্লোগানে সাড়া দিয়ে সেই লাইভ শো উপভোগ করেছেন শতাধিক দর্শক ও অতিথি। তিন ঘণ্টার সেই স্ট্যান্ডআপ কমেডি পরিবেশনায় অংশ নেন দেশি-বিদেশি কমেডি বিষয়ক রিয়ালিটি শো  হা-শো, মীরাক্কেলসহ ঢাকার বিভিন্ন কমেডি ক্লাবের অন্তত ৩৫ জন স্ট্যান্ডআপ কমেডিয়ান। বিশেষ পরিবেশনায় ছিল জাদু ও গান। এসময় হাউজের সদস্যরা প্রথম বর্ষপূর্তির উচ্ছ্বাস প্রকাশ করে।

কমেডি হাউসের পরিচালক শাওন মজুমদার বলেন, ‘এক বছরে কমেডি হাউসের অর্জনের ঝুলিতে জমা পড়েছে প্রচুর ভালোবাসা আর শুভ কামনা। বর্ষপূর্তির উল্লাসে নতুন উদ্যমে এগিয়ে যাব আমরা। অনলাইনের পাশাপাশি অফলাইনে কমেডি হাউসকে ছড়িয়ে দেব দেশের আনাচকানাচে। এ উদ্যোগের সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানাই। আশা করি এভাবেই সবাইকে পাশে পাব’।

স্ট্যান্ডআপ কমেডি উপস্থাপন করেন আবু হেনা রনি ও এনটিভির হা-শো সিজন-৩ চ্যাম্পিয়ান হৃদয় আল মিরু। এ ছাড়াও ছিলেন আনোয়ারুল আলম সজল, আহমদ আশিক, আমিন হান্নান, সাইফুর রহমান সাইফুল, মোহাম্মদ পরশ, সৈয়দ রেদওয়ান হোসেন বিপ্রো, শাওন মজুমদার প্রমুখ।

উল্লেখ্য, কমেডি হাউসের শুরুটা হয়েছিল বিভিন্ন টপিকে স্ট্যান্ডআপ কমেডি পরবিশেনার মাধ্যমে। যার ধারাবাহিকতায় স্ট্যান্ডআপ কমেডি এপিসোড সংখ্যা ৪২। যা প্রকাশিত হয়েছে কমেডি হাউসের ফেসবুক ফ্যান পেজে।

২০২৩ সালের শেষ দিকে এসে কমেডি হাউসের উদ্যোগে নতুন সংযোজন ধানমণ্ডির ওই রেস্টুরেন্টে স্ট্যান্ডআপ কমেডি শো। প্রতি মাসের দুই বৃহস্পতিবার এ আয়োজন নিয়মিতভাবে চলবে বলে জানান সংশ্লিষ্টরা। কমেডি হাউসের আগামী শো ৮ ফেব্রুয়ারি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭