ইনসাইড বাংলাদেশ

গোপালগঞ্জ মুকসুদপুরে হাতুড়ি পেটায় কৃষক নিহত


প্রকাশ: 21/01/2024


Thumbnail

গোপালগঞ্জের মুকসুদপুরে জমিতে কৃষাণ দেয়া নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতুড়ি ও লাঠি পেটায় মোহসিন শেখ (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারী) রাতে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শুক্রবার (১৯ জানুযারী) বিকেলে মুকসুদপুর উপজেলার মোচনা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোহসিন শেখ (৪৫) জেলার মুকসুদপুর উপজেলার মোচনা গ্রামের মোতালেব শেখের ছেলে।মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মুহাম্মদ আশরাফুল আলম জানান, গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বিকেলে মোচনা গ্রামে জমিতে কৃষাণ দেয়া নিয়ে মোহসিন শেখ ও তার ভাইদের সাথে প্রতিবেশী দেলোয়ার চোকদার ও তার লোকজনের সাথে কথাকাটাকাটি ও হতাহাতির ঘটনা ঘটে। পরদিন শুক্রবার (১৯ জানুয়ারী) বিকেলে মোচনা হাটে যাওয়ার সময় দেলোয়ার চোকদারসহ ১০/১১ জন মোহসিন শেখসহ তার সাথে থাকা চারজনকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পানিতে ফেলে দেয়। খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে মোহসিন শেখের অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওসি আরো জানান, এ ব্যাপারে পরিবার থেকে মুকসুদপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন এলাকার পরিবেশ শান্ত রয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলমান আছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭