কালার ইনসাইড

অযোধ্যায় যাচ্ছেন বলিউডের দুই খান, ভারত জুড়ে কৌতূহল


প্রকাশ: 21/01/2024


Thumbnail

আর মাত্র দুদিন পর ঘণ্টার অপেক্ষা। অযোধ্যায় প্রতিষ্ঠিত হবে রামলালা। এবার কয়েক দশকের অপেক্ষার অবসান হবে। কৌতূহলে তাকিয়ে আছে গোটা ভারত। এই কর্মযজ্ঞে অতিথিরা আসবেন বিভিন্ন দেশ থেকে। এমনকি উপস্থিত থাকার কথা রয়েছে বলিউড ও দক্ষিণী তারকাদেরও।

গত শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে শাহরুখ খানকে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে। কিং খান বিমানবন্দরে পৌঁছনোর কিছুক্ষণ পরই সেখানে হাজির হন স্ত্রী গৌরী খান, মেয়ে সুহানা।

অপরদিকে আমির খানও কয়েক দিনের জন্য মুম্বাই ছাড়ছেন। তাহলে কি বলিউডের দুই খান অযোধ্যায় যাচ্ছেন? অনুরাগীদের কৌতূহল তুঙ্গে।

এদিকে রাম আরাধনায় ব্যস্ত সময় পার করছেন বলিউডের একাংশ, তখন শাহরুখ-আমিররা যে যার নিজের কাজ নিয়ে ব্যস্ত। শাহরুখ সম্ভবত পরিবারের সঙ্গে সময় কাটাতেই দেশের বাইরে উড়ে গিয়েছেন। অন্যদিকে, আমির খান যাচ্ছেন দিল্লিতে। তাও আবার একমাসের জন্য। নতুন সিনেমার শুটিংয়ে।

জানা গেছে, বলিউড থেকে রণবীর-আলিয়া, অমিতাভ বচ্চন, আনুশকা শর্মার মতো প্রথম সারির তারকারা রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত হলেও তিন খানের কাছে যায়নি কোনও আমন্ত্রণপত্র। এখন সময়ই বলে দেবে কৌতূহল বাস্তবে পরিণত হবে নাকি কৌতূহলই থাকবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭