কালার ইনসাইড

মোশাররফ করিমের উদ্দেশ্যে ভাবনার চিঠি


প্রকাশ: 21/01/2024


Thumbnail

মোশাররফ করিম অভিনীত সিনেমা ‘হুব্বা’ একসঙ্গে মুক্তি পেয়েছে বাংলাদেশ সহ পাঁচটি দেশে। নির্মাতা ব্রাত্য বসুর পরিচালনায় চলচ্চিত্রটি শুক্রবার (১৯ জানুয়ারি) দেশের ৬৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। একই দিনে ছবিটি রিলিজ হয়েছে ভারত, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া ও আরব আমিরাতে। ছবিটি দেখে নানান মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন শোবিজ তারকারা। যেমন, হুব্বা দেখে ফেসবুকে মোশাররফ করিমকে উদ্দেশ করে একটি চিঠি লিখেছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

মোশাররফ করিম অভিনিত হুব্বা সিনেমাটি দেখে নানান মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন শোবিজ তারকারা। হুব্বা দেখে মোশাররফ করিমকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনেত্রী আশনা হাবিব ভাবনা একটি চিঠির মত করে একটি পোস্ট লিখেছেন।

পোস্টে ভাবনা লিখেছেন, ‘প্রিয় মোশাররফ করিম, গতকাল হুব্বা দেখছি। আমি সিনেমা হলে গিয়ে দেখি, দায়িত্ব নিয়েই দেখি। মোশারফ করিম আমাদের সকলের প্রিয় অভিনেতা, আমার সাথে তার সম্পর্কটা ছিল একদম বাবা-মেয়ের মতন, আমি সবসময় আমার বাবার চেহারার সাথে এই লোকটার চেহারার মিল পাই, গতকাল হলে গিয়েও বারবার তাই মনে হচ্ছিল, বাবা মেয়ের যেমন অকারণে অভিমান হয় আমাদেরও হয়তো তাই হয়েছিল তাও অন্য লোকের কারণে, ছোট ছিলাম, আবেগ ছিল ভয়ংকর, তাই রাগও করেছিলাম অনেক, সেও বাবার মতো করেই আমার সব কথা চুপ করে শুনেছে। বাবার মতোই কিছুই বলেনি। বড় মানুষ এমনই হয়’।

ভাবনা আরও লেখেন, শোনো তোমাকে বলছি,  হুব্বা হয়ে যা দেখাইলা তুমি বাবারে বাবা, তুমি জানো তুমি কত বড় অভিনেতা, একের পর এক সিনেমা করো কারণ, তুমি ১০০ তে ২০০, আর আমি আবার জিতে গেলাম, আমার কোনো সিনেমা হলে গিয়ে তুমি দেখে আমাকে একটা ফোনও করোনি, যদিও রিলিজই হয়েছে মোটে দুইটা।

পোস্টের শেষে অভিনেত্রী লিখেছেন, অনেক ভালোবাসা, কালকে হলে তোমাকে দেখে যেমন খুশি হয়েছি তেমনি মনটাও খারাপ হয়েছে। তোমাকে অনেকদিন দেখি না, আড্ডাও হয় না। আমি কিন্তু অনেক বড় হয়ে যাচ্ছি, পরে আমার চেহারা চিনতে অসুবিধা হবে। ইতি, ভাবনা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭