ইনসাইড গ্রাউন্ড

বিসিবির খরচে সিঙ্গাপুর গেলেন সাকিব


প্রকাশ: 21/01/2024


Thumbnail

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। নির্বাচনী ব্যস্ততার পর বিপিএল দিয়ে মাঠের খেলায় ফিরেছেন সাকিব। কিন্তু চোখের সমস্যার কারণে স্বস্তি মেলেনি প্রত্যাবর্তনে। চিকিৎসার জন্য বিসিবির সহায়তায় টুর্নামেন্ট রেখে দেশ ছাড়তে হয়েছে তাকে।

রোববার (২১ জানুয়ারি) দুপুর ১২টায় বিমানের ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়েন সাকিব। চোখের চিকিৎসার জন্য টাইগার অলরাউন্ডারকে সিঙ্গাপুর পাঠানোর নির্দেশ দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগ। ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি সেই ব্যয়ও বহন করছে।

এদিকে চিকিৎসা শেষে কবে দেশে ফিরবেন সাকিব, সেটা এখন পর্যন্ত জানা যায়নি। তাই বিপিএলের ঢাকা পর্বের বাকি ম্যাচগুলোতে তিনি অনিশ্চিত। তবে সিলেট পর্বে তাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী তার দল রংপুর রাইডার্স।

দেশের মাটিতে চলছে বিপিএল। শনিবার (২০ জানুয়ারি) টুর্নামেন্টে নিজের প্রথম ম্যাচ খেলেছেন সাকিব। প্রথম ম্যাচে তামিম ইকবালের ফরচুন বরিশালের বিপক্ষে ৫ উইকেটে হেরেছে তার দল।

এবারের টুর্নামেন্টে নিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে অনুজ্জ্বল ছিলেন সাকিব। ২ রান করে খালেদ আহমেদের বলে বোল্ড হয়েছেন তিনি। বল হাতে অবশ্য দারুণ বোলিং করেছেন টাইগার অধিনায়ক। ৪ ওভার হাত ঘুরিয়ে ১৬ রানে নিয়েছেন ২ উইকেট। তবে সেটা দলকে ম্যাচ জেতানোর জন্য যথেষ্ট ছিল না।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭