ইনসাইড গ্রাউন্ড

রোনালদোর চোট, মেসিদের বিপক্ষে খেলা নিয়ে শঙ্কা


প্রকাশ: 21/01/2024


Thumbnail

বিশ্ব ফুটবল যখন ক্রিস্টিয়ানো রোনালদো আর লিওনেল মেসির দ্বৈরথ দেখার অপেক্ষায়, তখন হঠাৎ করে দুঃসংবাদ আসলো পর্তুগিজ তারকাকে নিয়ে। পায়ের পেশির চোটে ইন্টার মায়ামির বিপক্ষে খেলা অনিশ্চিত রোনালদোর।

এর আগে সর্বশেষ গত বছরের শুরুতে পিএসজি ও রিয়াদ অল স্টার একাদশের প্রীতি ম্যাচে একবার মুখোমুখি হয়েছিলেন দুজনে। ধারণা করা হচ্ছিল, দুই মহারথীর মধ্যে হয়তো সেটাই ছিল শেষ দেখা। কিন্তু নতুন করে দুজনকে মুখোমুখি হওয়ার সুযোগ করে দিয়েছে মায়ামি ও আল নাসর।

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে আল নাসরের বিপক্ষে লড়বে মেসির ইন্টার মায়ামি। আগামী ১ ফেব্রুয়ারি হবে সে ম্যাচ। কিন্তু তার আগে লড়াই দেখতে উন্মুখ হয়ে থাকা ফুটবলপ্রেমীদের নিরাশ করার মতো সংবাদ নিয়ে হাজির হয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম এএস।

সৌদি আরবের সংবাদমাধ্যম অ্যারাবিক স্পোর্টসের বরাত দিয়ে এএস জানিয়েছে, এ ম্যাচে রোনালদোর খেলা নিয়ে শঙ্কা রয়েছে। চোটের কারণে রোনালদো এই ম্যাচে নাও খেলতে পারেন।

এএস জানিয়েছে, রোনালদো এই মুহূর্তে পায়ের পেশির চোটে ভুগছেন। ধারণা করা হচ্ছে, এই চোট থেকে সেরে উঠতে চিকিৎসা ও পুনর্বাসনে রোনালদোর দুই সপ্তাহ লাগতে পারে। যে কারণে মেসির মায়ামির বিপক্ষে আল নাসরের ম্যাচে রোনালদোকে হয়তো দর্শক হয়েই থাকতে হতে পারে।

শুধু মেসিদের বিপক্ষে ম্যাচেই নয়, ২৪ জানুয়ারি সাংহাই সিনহুয়া এবং ২৮ জানুয়ারি জেজিয়াংয়ের বিপক্ষে আল নাসরের দুটি প্রীতি ম্যাচেও মাঠের বাইরে থাকবেন রোনালদো। সবশেষ গত ৩০ ডিসেম্বর মাঠে নেমেছিলেন তিনি।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭