কালার ইনসাইড

‘শেষ বাজি’তে প্রিয়া অনন্যার চমক


প্রকাশ: 22/01/2024


Thumbnail

‘শেষ বাজি’ সিনেমটি সম্প্রতি মুক্তি পেয়েছে। মেহেদী হাসান পরিচালিত এ সিনেমা নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। শুরু থেকেই সিনেমাটির প্রচারণায় ছিলেন নায়ক সাইমন সাদিক ও শিরিন শিলা। এবার চমক হিসেবে এর সঙ্গে যোগ দিয়েছেন মডেল-অভিনেত্রী প্রিয়া অনন্যা। জানা গেছে, সিনেমাটির আইটেম গানেও অংশ নিয়েছেন তিনি।

প্রিয়া অনন্যাকে এ সিনেমায় ‘তুই বড় সেয়ানা বন্ধু’ গানে নাচতে দেখা গেছে। আর এ গানের সঙ্গে দর্শক মাতানো ঢঙে নেচেছেন এ সুন্দরী অভিনেত্রী। আর গানে কণ্ঠ দিয়েছেন স্বীকৃতি ও শাহরিয়ার রাফাত। গানটির কথা সেজুল হোসেন এবং সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। আইটেম গানটি কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক হাবিব।

আর আইটেম গান মানেই চোখধাঁধানো পোশাক আর ঝলমলে সাজের আলাদা লুক। এ গানে প্রিয়া অনন্যকে দেখা গেছে আকর্ষণীয় লেহেঙ্গা-চোলি ধরনের টপ ও বটমে।

এ প্রসঙ্গে বলেন, এটা আমার জীবনের ভালো কাজের একটি বলে জানিয়ে প্রিয়া অনন্যা বলেন হলের ভিতরে দর্শকের শিস-হাততালিতে প্রমাণ হয়েছে গানটি দারুণ জনপ্রিয়তা পাবে। এ গানের আগে দর্শক আমাকে যে লুকে দেখেছে, এবার তার চেয়েও গ্ল্যামারাস লুকে দেখবেন। নিজেকে ভেঙে নতুনভাবে উপস্থাপন করেছি। খুব গোছানো একটা কাজ এটি। আমার বিশ্বাস এটিও জনগনের ভালো লাগবে।

সিনেমাটি প্রযোজনা করেছেন সৈয়দ মোহাম্মদ সোহেল। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, শিরিন শিলা, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ আরো অনেকে। মানুষের জীবনে জুয়া খেলার নেতিবাচক প্রভাবকে কেন্দ্র করে গড়ে উঠেছে থ্রিলার ঘরানার ‘শেষ বাজি’ সিনেমাটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭