কালার ইনসাইড

আমাকে দিয়ে সবাই আইটেম ডান্স করাতে চায় : পূজা


প্রকাশ: 22/01/2024


Thumbnail

টালিউড দর্শকদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তার অভিনিত ‘ক্যাবারে’ ওয়েব সিরিজ। নির্মাতা উৎসব মুখার্জি পরিচালিত এই ওয়েব সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিরিজ নিয়ে কথা বলার সময় পূজা বলেন আমাকে দিয়ে সবাই আইটেম ডান্স করাতে চায়।

সিরিজটিতে মূখ্য চরিত্রে অভিনয় করতে গিয়ে অনুপ্রেরণা হিসেবে ক্যাবারে ক্যুইন হেলেনকে বেছে নিয়েছিলেন পূজা। তার নৃত্যশৈলি, বডি ল্যাঙ্গুয়েজ, এক্সপ্রেশন দেখে নিজেকে নিজের মতো তৈরি করেছেন এ অভিনেত্রী।

উৎসব মুখার্জি পরিচালিত সিরিজটিতে একজন সহজ-সরল মেয়ের সাধারণ জীবন থেকে শহরের রাতপরী হয়ে উঠার গল্প তুলে ধরা হয়েছে। ৬০ ও ৭০-দশকের এক ক্যাবারে ডান্সারের চরিত্র করতে গিয়ে যে ব্যতিক্রম এক জার্নির মধ্য দিয়ে যেতে হয়েছে টালি নায়িকাকে, সেটি বেশ উপভোগ করেছেন তিনি।

ভারতীয় এক সংবাদমাধ্যমে সিরিজ নিয়ে কথা বলার সময় ক্যারিয়ারের অতীত, বর্তমান এবং ইন্ডাস্ট্রিতে চ্যালেঞ্জ কতখানি, সেসব জানিয়েছেন পূজা। তিনি বলেন, আমাকে কেউ কনটেন্ট বেজড সিনেমায় নেয় না।

চিত্রনাট্য বেছে সিনেমা করছেন কিনা, এমন প্রশ্নের উত্তরে পূজা বলেন, এখন খুব বেশি কমার্শিয়াল সিনেমা তৈরি হয় না। তবে আমার বিশ্বাস, ফের সেই সময় ফিরে আসবে যখন পরিচালকরা ওই ধারার সিনেমা তৈরি করবেন। আমাকে কেউ কনটেন্ট বেজড সিনেমায় নেয়ও না। আমাকে দিয়ে সবাই আইটেম ডান্স করাতে চায়। এই ধারার সিনেমায় আমাকে নিয়ে খুব একটা ভাবেন না পরিচালকরা।

উল্লেখ্য, মুম্বাইতে কাজ করলেও কিছুদিন আগেই এ অভিনেত্রীকে এক রিয়েলিটি শোয়ে টালি তারকা মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা গেছে স্টেজে। ডিস্কো ডান্সারের সঙ্গে কাজের ইচ্ছা রয়েছে তার। প্রসেনজিতের সঙ্গে কাজ করেছেন, একটি ইচ্ছা পূরণ হয়েছে তার। নির্মাতা ও অভিনেতা রাজ চক্রবর্তীর সঙ্গেও কাজ করতে চান এ টালি নায়িকা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭