ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়েসহ নিহত ৩


প্রকাশ: 22/01/2024


Thumbnail

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়েসহ অটোরিকশায় থাকা ৩ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয় এবং গুরতর আহত অবস্থায় আরো ৩ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। 

উপজেলার ভাবকীর মোড় এলাকার চেরুমন্ডল নামক স্থানে দুপুর ১ টা ৪৫ মিনিটের দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মানকোন ইউপির বিনোদবাড়ী গ্রামের মাওলানা নজরুল ইসলামের শিশু কণ‍্যা আদিবা(৩) এবং তার স্ত্রী হাসিনা(৪০) এবং দাওগাঁও ইউপির ঘোরশাইল গ্রামের স্বর্গীয় অশ্বিণী চন্দ্র দাসের ছেলে মৃনাল চন্দ্র দাস(৬০)। সকলেই মুক্তাগাছা উপজেলার স্থানীয় বাসিন্দা।

প্রত‍্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি খালি ট্রাক (টাঙ্গাইল-ট-০২-০৪৯২) উপজেলার ভাবকীর মোড়ের চেরুমন্ডল এলাকার নির্মানাধীন কালভার্টের ডাইভেশন কাছে পৌঁছনো মাত্র বিপরীত দিক থেকে ছুটে আসে একটি অটোরিকশা কে চাপা দিলে ট্রাকের সম্মুখের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু বাচ্চাসহ তিনজন যাত্রীর মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং অটোরিকশা চালকসহ ২জনকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন‍্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ প্রসঙ্গে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহমেদ জানান, মর্মান্তিক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে এবং ৩ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করার প্রক্রিয়া চলমান রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭