কালার ইনসাইড

রামমন্দিরের অযোধ্যায় তারকাদের মেলা


প্রকাশ: 22/01/2024


Thumbnail

গত এক সপ্তাহ যাবত ভারতজুড়ে উচ্ছ্বাস-উদ্দীপনার মধ্য দিয়ে অযোধ্যায় সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম দেবতা শ্রীরামের প্রাণ প্রতিষ্ঠা করা হচ্ছে। ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের ঐতিহাসিক সেই মুহূর্তের সাক্ষী হতে চলেছে দেশ। সকলেই সেই মুহূর্তের জন্য অপেক্ষা করছে।

সোমবার (২২ জানুয়ারি) জমকালো আয়োজনে বলিউড, ক্রিকেট এবং রাজনীতির বহু গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বকে ‘প্রাণ প্রতিষ্ঠা’ অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে। 

২২ জানুয়ারি (সোমবার) সকালে ছিল রামলালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানের অযোধ্যায়। এসময় বলিউডসহ ভারতীয় বিভিন্ন তারকাদের ভিড় দেখা গেছে। কমবেশি প্রায় সব বড় তারকাকেই দেখা গেছে রামমন্দিরের অনুষ্ঠানে। রণবীর কাপুর, আলিয়া ভাট, রোহিত শেঠি, অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, ক্যাটরিনা, ভিকি সবাই এখন রামের জন্মভূমিতে।


চলচ্চিত্র নির্মাতা সুভাষ ঘাইয়ের শেয়ার করা একটি ভিডিওতে অভিনেতাদের মন্দির প্রাঙ্গণের বাইরে বসে আনন্দ উদযাপন করতে দেখা গেছে। বিশেষ অতিথিদের দেওয়া চুরি দিয়ে মাথা ঢেকে থাকতে দেখা গেছে ক্যাটরিনাকে। সব তারকার গলায় ছিল রামমন্দিরের উত্তরণী।

অপর একটি সেলফিতে একসঙ্গে দেখা গেছে এক ঝাঁক তারকাকে। তবে বলিউডের প্রচুর তারকা উপস্থিত থাকলেও ছিলেন না তিন খান―সালমান, শাহরুখ ও আমির খান। সূত্র জানাচ্ছে, তাঁরা আমন্ত্রণ পাননি।

রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আকর্ষণ ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি সকালে অযোধ্যায় পৌঁছে যান। এছাড়াও পৌঁছে গেছেন সাবেক প্রধানমন্ত্রী দেবগৌড়া, অন্ধ্র প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু, আরএসএসের প্রধান মোহন ভাগবতও। তবে ইন্ডিয়া জোটের শরিক বিরোধী দলগুলো এই উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিচ্ছে না। কংগ্রেসের সভাপতি মল্লিকার্জুন খাড়গে, কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী, লোকসভার নেতা অধীর রঞ্জন চৌধুরীও রামমন্দিরের উদ্বোধন অনুষ্ঠানে যাননি। রাহুল গান্ধী এখন উত্তর-পূর্বে ন্যায় যাত্রা করছেন। মমতা ব্যানার্জি কলকাতায় পাল্টা সংহতি মিছিল করছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭