ইনসাইড গ্রাউন্ড

বিপিএল খেলতে রাতেই ঢাকা আসছেন বাবর-রিজওয়ান


প্রকাশ: 22/01/2024


Thumbnail

ছাড়পত্র না পেয়ে ঢাকায় এসেও নিজ দেশ পাকিস্তানে ফিরে গেছেন মোহাম্মদ হারিস। শুধু হারিসই নন, পাকিস্তানের আরও একাধিক ক্রিকেটারের বিপিএল খেলা নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল।

জানা গেছে, সাবেক টপ অর্ডার মোহাম্মদ হাফিজ টিম ডিরেক্টর হয়ে পাকিস্তানের ক্রিকেটাদের এক নতুন শর্ত জুড়ে দিয়েছেন। তিনি জানিয়ে দিয়েছেন, পাকিস্তানের পিএসএল ছাড়া কোন পাকিস্তানি ক্রিকেটার আর সর্বোচ্চ দুটির বেশি ভিনদেশি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে পারবে না। মানে পিএসএলসহ ৩টি ফ্র্যাঞ্চাইজি লিগের বেশি খেলতে পারবেন না। আর সে কারণেই মোহাম্মদ হারিস বাংলাদেশে এসেও ফিরে যেতে বাধ্য হয়েছেন।

তবে বিপিএল ভক্তদের জন্য আশার খবর, পাকিস্তানের ২ শীর্ষ তারকা বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান ঠিকই অনুমতি পেয়েছেন এবং আজ সোমবার রাতেই তারা দু'জন ঢাকায় আসছেন।

জানা গেছে, নিউজিল্যান্ডের সাথে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ করে একই ফ্লাইটে সরাসরি নিউজিল্যান্ড থেকে বিপিএল খেলতে আজ রাতে ঢাকা আসছেন বাবর ও রিজওয়ান।

বাবর আজম খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। আর আগেরবার খেলে যাওয়া মোহাম্মদ রিজওয়ান এবারও তার পুরনো দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষেই খেলতে আসছেন।

প্রসঙ্গত, ৭ বছর আগে বিপিএল খেলতে এসেছিলেন বাবর আজম। সেটা ২০১৭ সালে সিলেট সিক্সার্সের হয়ে। ওই আসরে ৪ ইনিংস ব্যাট করা (২, ৪১, ৫৪ ও ২০) বাবরের সংগ্রহ ছিল মোট ১১৭ রান।

অন্যদিকে ২০২৩ সালের বিপিএলে কুমিল্লার হয়ে বেশ ভাল ব্যাটিং করেছিলেন রিজওয়ান। ১০ ম্যাচে চার ফিফটিতে তার সংগ্রহ ছিল ৩৫১ রান। গড় ছিল ৫০.১৪।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭