ইনসাইড বাংলাদেশ

বরিশালে আগুন পোহাতে গিয়ে বৃদ্ধার করুন মৃত্যু


প্রকাশ: 22/01/2024


Thumbnail

বরিশালের উজিরপুরের গুঠিয়া ইউনিয়নের নিত্যনন্দি গ্রামে তীব্র শীত থেকে বাঁচতে আগুন পোহাতে গিয়ে এক বৃদ্ধার করুন মৃত্যু হয়েছে। রোববার (২১ জানুয়ারি) রাতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। বৃদ্ধার নাম চানবরু বেগম (৮০)। তিনি ওই এলাকার বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা যায়, নিত্য নন্দী গ্রামের চানবরু বে

বরিশালের উজিরপুরের গুঠিয়া ইউনিয়নের নিত্যনন্দি গ্রামে তীব্র শীত থেকে বাঁচতে আগুন পোহাতে গিয়ে এক বৃদ্ধার করুন মৃত্যু হয়েছে। রোববার (২১ জানুয়ারি) রাতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। বৃদ্ধার নাম চানবরু বেগম (৮০)। তিনি ওই এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, নিত্য নন্দী গ্রামের চানবরু বে

স্থানীয় সূত্রে জানা যায়, নিত্য নন্দী গ্রামের চানবরু বেগম তার স্বামীর মৃত্যুর পর থেকে বসতঘরে একাই বসবাস করতেন। ছেলে-মেয়ের সঙ্গে স্বামীর ভিটা ছেড়ে থাকতেন না। রাতে কুপির বাতি জ্বালিয়ে তীব্র শীত থেকে বাঁচতে আগুন পোহাচ্ছিলেন। আগুন না নিভিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। রাতের কোনো এক সময় কুপির আগুন তার বসতঘরের কাঠ ও টিনে লেগে চারদিকে ছড়িয়ে পড়ে।

এ সময় তার ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে বসতঘরের আগুন নিয়ন্ত্রণ করে।

গুঠিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোহাম্মদ রফিক বলেন, আহত চানবরুকে ওই রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাফর আহম্মেদ  বলেন, স্বামীর মৃত্যুর পর থেকে বৃদ্ধা তার বসতবাড়িতে থাকতো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,কুপির আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু হয়েছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭