কালার ইনসাইড

এবার বিয়ে করেছেন উপস্থাপিকা ও অভিনেত্রী মৌসুমী মৌ


প্রকাশ: 24/01/2024


Thumbnail

উপস্থাপিকা ও অভিনেত্রী মৌসুমী মৌ বিয়ে করেছেন। স্বামীর নাম আরিফ হক। গণমাধ্যমে মৌ জানিয়েছেন, পারিবারিকভাবেই বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে ।

জানা যায়, অভিনেত্রী মৌসুমী মৌ কে আরিফ পছন্দ করতেন। একপর্যায়ে দুই পরিবারের সম্মতিতেই বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। উপস্থাপিকার স্বামী আরিফ পড়াশোনা করেছেন বুয়েটে। বর্তমানে একটি প্রতিষ্ঠানের হেড অব অ্যাডমিশনস হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে মৌ বলেন, ‘আরিফ আমাকে পছন্দ করতেন। পরে সে আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। আমি তার কাছ থেকে ১০ দিনের সময় চেয়ে নেই বিয়ে নিয়ে ভাবার জন্য। এরপর একটা পর্যায়ে মনে হয়, তাকে বিয়ে করা যায়।

এদিকে বিয়ের খবরটি নিজের ফেসবুক পেজে শেয়ার করে মৌসুমীর স্বামী আরিফ লিখেছেন, ‘কবি কী বলেছেন, মনে আছে কিছু? আমি তো প্রেমে পড়িনি! প্রেম আমার ওপরে পড়েছে। আলহামদুলিল্লাহ, আমিই তার প্রেমে পড়েছি। পড়েছি তো পড়েছি, বিয়ে না করে আর উঠতে পারিনি! সবশেষ তিনবার আলহামদুলিল্লাহ লিখে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।’

অন্যদিকে এক দশকের বেশি সময়ের ক্যারিয়ার মৌ’র। এর মধ্যে অভিনয়ের পাশাপাশি তিনি উপস্থাপনার কাজও করছেন। এখন পর্যন্ত প্রায় ২০টিরও বেশি নাটকে কাজ করেছেন এই অভিনেত্রী। পাশাপাশি ওয়েব ফিল্মেও তার দেখা মিলেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭