কালার ইনসাইড

সামান্থা রুথের পরিবর্তে শ্রুতি হাসান


প্রকাশ: 24/01/2024


Thumbnail

ইংরেজি চলচ্চিত্রটি টাইমেরি এন মুরারির ২০০৪ সালের সর্বাধিক বিক্রীত উপন্যাস ‘দ্য অ্যারেঞ্জমেন্ট অব লাভ’-এর একটি অন-স্ক্রিন রূপান্তর, যার নাম ঠিক করা হয়েছ ‘চেন্নাই স্টোরি’। যা নির্মাণ করবেন ইন্দো-ব্রিটিশ প্রকল্পে ডাউনটন অ্যাবের পরিচালক ফিলিপ জন। ২০২১ সালের নভেম্বরে সামান্থা রুথ এই নির্মাতার সঙ্গে সিনেমাটিতে কাজ করবেন বলে ঘোষণা দেওয়ায় ভক্তরাও অপেক্ষায় ছিলেন সিনেমাটির জন্য। তবে এবা শোনা যাচ্ছে, আসন্ন এই রোমান্টিক সিনেমাটিতে সামান্থার বদলে দেখা যাবে শ্রুতি হাসানকে।  

ভারতের চেন্নাই ও ওয়েলসয়ের প্লটে তৈরি হবে ‘চেন্নাই স্টোরি’। এর আনু চরিত্রে অভিনয় করবেন শ্রুতি, যিনি একজন প্রাইভেট ডিটেকটিভ। এটি লিখেছেন ও পরিচালনা করছেন বাফটা বিজয়ী ফিলিপ এবং সহ-লেখক হিসেবে রয়েছেন নিম্মি হারাসগামা। মূলত চলচ্চিত্রটি ইংরেজিতে নির্মাণ হবে। সামান্য তামিল এবং ওয়েলসের মিশ্রণ থাকবে এতে। ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউটের ইউকে গ্লোবাল স্ক্রিন ফান্ড সিনেমাটির প্রযোজনায় থাকছে। এদিকে ব্রিটিশ-ভারতীয় এই প্রজেক্টের অংশ হতে বেশ উচ্ছ্বসিত শ্রুতি।

শ্রুতি হাসান জানিয়েছেন, গুরু ফিল্মসের সুনিতা তাতির প্রযোজিত এই প্রকল্পে যোগ দিতে পেরে তিনি উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘চেন্নাই থেকে আসা এই গল্পটি, যা শহরের বৈচিত্র্য এবং স্বতন্ত্রতা প্রদর্শন করে। এটি আমার কাছে বিশেষ কিছু। আমি পরিচালক ফিলের সাথে কাজ করার জন্য উন্মুখ।’

এর আগে শ্রুতি ব্রিটিশ সাইকোলজিক্যাল থ্রিলার ‘দ্য আই’-এ অভিনয় করেছেন, যার সহ-অভিনেতা মার্ক রাউলি এবং পরিচালনা করেছেন ড্যাফনেশ্মন।

সর্বশেষ শ্রুতিকে দেখা গেছে প্রভাসের বিপরীতে প্রশান্ত নীলের তেলেগু ফিল্ম ‘সালার’-এ। শিগগিরই হিন্দি-তেলুগু প্রকল্প ‘ডাকাত’-এ আদিভি সেশের সাথে অভিনয় করবেন শ্রুতি। এ ছাড়াও গুঞ্জন রয়েছে যে তিনি যশের সাথে কন্নড় চলচ্চিত্র ‘টক্সিক’-এ অভিনয় করবেন। তবে নির্মাতারা এখনো বিষয়টি নিশ্চিত করেননি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭