কালার ইনসাইড

আসল দাঁত তুলে হীরার চেয়েও দামি দাঁত লাগালেন কানিয়ে ওয়েস্ট


প্রকাশ: 24/01/2024


Thumbnail

পশ্চিমের জনপ্রিয় র‍্যাপ সংগীত শিল্পী কানিয়ে ওয়েস্ট নিজের দাঁত তুলে ফেলে টাইটেনিয়ামের দাঁত বসিয়ে আলোচনার জন্ম দিয়েছেন। প্রায় ৮ লাখ ৫০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ৩২ লাখ টাকা) খরচ করে আসল দাঁত তুলে তিনি  টাইটেনিয়ামের দাঁত লাগিয়েছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ইনস্টাগ্রাম পোস্টে নতুন দাঁত দেখিয়ে হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করেছে এ তারকা ওই পোস্টে তিনি নিজেকে জেমস বন্ড সিরিজের ‘দ্য স্পাই হু লাভড মি’ এবং ‘মুনরেকার’ সিনেমার আইকনিক ভিলেন জসের সঙ্গে তুলনা করেন। কিছুটা ড্রাকুলার মতো সেই দাঁতের ডিজাইনও নিজেই করেছেন।

ডেইলি মেইলের প্রতিবেদন অনুসারে, ওয়েস্টের নতুন এই দাঁত হীরার চেয়েও দামি। ওয়েস্টের এ নতুন দাঁত বসিয়েছেন লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলস শহরের ড. থামাস কর্নেলই ও মাস্টার ডেন্টাল টেকনিশিয়ান নাকি হায়া-শি। 

ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারে ডেন্টিস্ট কনেলি বলেন, কানিয়ের সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। দাঁতের ডিজাইনটাও ভালো করেছেন। এটা দাঁতের স্বাস্থ্যে এক নতুন মাইলফলক। এর আগে কেউ কখনো এমনটা করেননি। কানিয়ের দৃষ্টিভঙ্গি আর দন্ত চিকিৎসাবিজ্ঞান মিলে নিজের এক অভিনব চেহারা দিয়েছেন তিনি। 

উল্লেখ্য, ২০০৮ সালে কিম কার্দাশিয়ানের সঙ্গে আট বছরের সংসার জীবনের ইতি টেনেছেন কানইয়ে ওয়েস্ট। পরে তিনি সম্পর্কে জড়িয়েছেন বিয়ানকা সেন্সরি। তিনি অবশ্য বেশ পছন্দ করেছেন কানইয়ের টাইটানিয়ামের দাঁত। তিনি সেই দাঁতগুলোর ছবি নিজের মোবাইলের ব্যাক কভার ব্যবহার করছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭