ইনসাইড গ্রাউন্ড

বিপিএলের সিলেট পর্বের খেলা আজ থেকে


প্রকাশ: 26/01/2024


Thumbnail

আজ থেকে শুরু হচ্ছে বিপিএল এর সিলেট পর্বের খেলা। শুক্রবার যথারীতি দুটি ম্যাচ। প্রথমটি শুরু দুপুর ২টায়। মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও খুলনা টাইগার্স। সন্ধ্যা ৭টায় দ্বিতীয় ম্যাচটি হবে সিলেট স্ট্রাইকার্স আর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যে।

ঢাকায় ৪ দিনে ৮ টি খেলা হয়েছে। এবার ২ দিন বিরতি দিয়ে সিলেটে ২৬ জানুয়ারি থেকে ৩ মার্চ পর্যন্ত ১২টি খেলা অনুষ্ঠিত হবে। ঢাকায় হওয়া প্রথম পর্বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আর ফরচুন বরিশাল ছাড়া বাকি ৫ দল সমান ২টি করে ম্যাচ খেলেছে।

সিলেটে সবচেয়ে বেশি, ৫টি ম্যাচ খেলবে মাশরাফির স্বাগতিক সিলেট। এছাড়া সাকিব ও সোহানের রংপুর রাইডার্স দ্বিতীয় সর্বাধিক ৪টি ম্যাচে অংশ নেবে। খুলনা টাইগার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ফরচুন বরিশাল, দুর্দান্ত ঢাকা ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৫ দলের প্রত্যেকে খেলবে সমান ৩টি করে ম্যাচ।

ঢাকা পর্বে খেলায় কাগজে কলমের হিসেবের সাথে মাঠের হিসেব মেলেনি। কাগজে কলমের তিন সমৃদ্ধ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল ঢাকায় শক্তি ও সামর্থ্য অনুযায়ী খেলতে পারেনি। বরং কাগজে কলমে পিছিয়ে থাকা খুলনা টাইগার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ভাল খেলে পয়েন্ট টেবিলের ওপরের দিকে জায়গা করে নিয়েছে।

ঢাকায় দুই ম্যাচ খেলে দুটিতে জিতে পয়েন্ট টেবিলে সবার ওপরে এনামুল হক বিজয়ের খুলনা টাইগার্স। এক ম্যাচ বেশি খেলে একটিতে হার আর দুটিতে জিতে খুলনার সাথে যৌথভাবে সমান ৪ পয়েন্ট করে পেয়েছে শুভাগত হোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে নেট রানরেটে চট্টগ্রামের (০.২৫০) অবস্থান খুলনার (০.৮৩২) পরেই।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭