ইনসাইড পলিটিক্স

তারেক রহমানকে নিয়ে যা বললেন আইনমন্ত্রী


প্রকাশ: 26/01/2024


Thumbnail

যারা আইন ও আদালত থেকে সাজাপ্রাপ্ত তাদের সবাইকেই দেশে ফিরিয়ে আনার উদ্যোগকে আরও শক্তিশালী করা হবে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার কোনো উদ্যোগ সরকারের রয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এ কথা বলেন। 

টানা তৃতীয়বারের মতো দেশের আইনমন্ত্রী নির্বাচিত হওয়ার পর শুক্রবার সকালে তার সংসদীয় এলাকা আখাউড়া ও কসবা উপজেলায় গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন আনিসুল হক। 

এ সময় তিনি বলেন, যারা আমাদের দেশের আদালত থেকে দণ্ডিত এবং অত্যন্ত গর্হিত অপরাধ করেছে, তাদের সবাইকেই দেশে ফিরে আনার চেষ্টা অব্যাহত আছে। উদ্যোগ যেটা আছে, সেটিকে আরও শক্তিশালী করা হবে। 

এর আগে আইনমন্ত্রী আনিসুল হক আন্তঃনগর মহানগর প্রভাতি এক্সপ্রেস ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে পৌঁছলে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। পরে তিনি তার সংসদীয় এলাকা কসবা উপজেলায় দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে সড়কপথে যাত্রা করেন।

আগামীকাল শনিবার বিকাল ৩টায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গণসংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণের পর বিকালে আন্তঃনগর মহানগর গোধূলি এক্সপ্রেস ট্রেনে করে ঢাকার ফিরবেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭