ইনসাইড বাংলাদেশ

শেরপুরে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১


প্রকাশ: 26/01/2024


Thumbnail

শেরপুরের নকলায় পাচঁ বছরের শিশু ও মাদ্রসার শিশু শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষন করার অভিযোগে রহুল আমীন (২০) নামে এক ভ্যান চালককে গ্রেপ্তার করেছে নকলা থানার পুলিশ। রহুল আমীন নকলা উপজেলার চরবসন্তী পূর্ব পাড়ার মো: রবি মিয়ার ছেলে ও পেশায় একজন ভ্যান চালক।

ধর্ষিতা শিশুর পারিবারিক সূত্রে জানাযায়, ২৪ জানুয়ারী শিশুটির মা ধর্ষিতা শিশুকে রহুল আমীনের ভ্যানে তুলে দেয় মাদ্রাসায় পৌছে দিতে। পথে নির্জন স্থানে নিয়ে শিশুটিকে রহুল আমীন জোরপূর্বক ধর্ষন করে এবং কাউকে না বলতে ভয় দেখিয়ে মাদ্রসায় পৌছে দিয়ে যায়। এরপর ওইদিন বিকেলে শিশুটিকে গোসল করাতে গিয়ে তার মা বিষয়টি বুঝতে পারে। পরে শিশুটি তার মাকে সবকিছু খুলে বলে।

পরে এ ঘটনায় শুক্রবার (২৬ জানুয়ারি) নকলা থানায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে রহুল আমীনকে গ্রেপ্তার করে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের রাতে জানান, 'ধর্ষিতা শিশুটিকে পরীক্ষা করার জন্য শেরপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষককে আমরা ইতিমধ্যে গ্রেপ্তার করেছি। তাকে বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) বিকেলে শেরপুর আদালতে প্রেরণ করা হলে আদালতে ধর্ষক রহুল আমীন বিজ্ঞ বিচারকের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবান বন্দী প্রদান করেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭